স্বাস্থ্যসেবায় নতুন যুগের সূচনা করল আইসিএমএবি ও ল্যাবএইড

আইসিএমএবি এবং ল্যাবএইড স্বল্পমূল্যে সদস্য এবং কর্মচারীদের জন্য স্বাস্থ্যসেবা প্রদানের চুক্তি স্বাক্ষর করেছে (এমওইউ)। প্রদত্ত পরিষেবা এবং এই অংশীদারিত্বের সুবিধা সম্পর্কে বিশদ তথ্য নিচে।

ICMAB & Labaid Partner for Discounted Healthcare
আইসিএমএবি ও ল্যাবএইড যুগান্তকারী স্বাস্থ্যসেবা চুক্তি সম্পাদন। ছবি: মনোয়ারা


বাংলাদেশের নির্বাহী হিসাব ব্যবস্থাপক ও ব্যবস্থাপনা হিসাববিদ ইনস্টিটিউট (আইসিএমএবি) এবং ল্যাবএইড হাসপাতাল একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে আইসিএমএবির সদস্য, কর্মচারী ও শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা প্রদান করা হবে।

আইসিএমএবির পক্ষে এই এমওইউ স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ এফসিএমএ এবং ল্যাবএইড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আহমেদ দাউদ এফসিএ, এফসিএমএ।

এই চুক্তির আওতায়, ল্যাবএইড হাসপাতাল আইসিএমএবির সদস্য, কর্মচারী ও শিক্ষার্থীদের বিশেষ ছাড়ে বিভিন্ন ধরনের স্বাস্থ্যসেবা প্রদান করবে। এর মধ্যে রয়েছে: বহিঃবিভাগীয় পরামর্শ, ডায়াগনস্টিক পরীক্ষা, ভর্তি রোগীর সেবা, জরুরি সেবা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইসিএমএবির ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক  জাকারিয়া মাসুদ বলেন, "এই এমওইউ আমাদের সদস্য, কর্মচারী ও শিক্ষার্থীদের সাশ্রয় মূল্যে মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদানের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।"

ল্যাবএইড হাসপাতালের সিইও জনাব আহমেদ দাউদ বলেন, "আমরা আইসিএমএবির সদস্য, কর্মচারী ও শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা প্রদান করার জন্য তাদের সাথে অংশীদার হতে পেরে আনন্দিত। আমরা আমাদের সকল রোগীকে মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদানে দৃঢ়প্রতিজ্ঞ।"

এছাড়াও, আইসিএমএবির সভাপতি অধ্যাপক সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ এবং সাবেক সভাপতি জনাব আব্দুর রহমান এফসিএমএ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Post a Comment

Previous Post Next Post

Contact Form