চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা

স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে এলাকার জনগণের সাথে প্রতিজ্ঞাবদ্ধ দিলীপ কুমার আগরওয়ালা গণমাধ্যমকে জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হচ্ছেন তার আদর্শ। 

চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা
নৌকার সহযোদ্ধা হিসেবে আসন্ন জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করছেন দিলীপ কুমার আগরওয়ালা। ছবি: সংগৃহীত


চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন দিলীপ কুমার আগরওয়ালা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে আরও এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে পথচলাই তার ইচ্ছা। আগামী নির্বাচনে ভোটার উপস্থিতির চ্যালেঞ্জ রয়েছে সেটাকে বিবেচনা করে প্রার্থী হওয়ার বিষয়টি উন্মুক্ত করে দেওয়ার জন্যই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর গাইডলাইনে স্বতন্ত্র নির্বাচনের সুযোগ রয়েছে। জননেত্রী শেখ হাসিনা একজনকে নৌকা প্রতীক দিয়েছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা পরীক্ষার জন্য আমাদের সুযোগ দিয়েছেন। তাই আওয়ামী লীগকে জনমানুষের কাতারে উপস্থাপন করতে হবে আমি নৌকার সহযোদ্ধা হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করছি।

দিলীপ কুমার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার একজন শ্রমিক হিসেবে স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে এলাকার জনগণের সাথে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম, তাদের পাশে থাকবো। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী। তাই আমি চুয়াডাঙ্গা-১ আসনের প্রতিটি ভোটারের দোয়া, সহযোগিতা, মূল্যবান ভোট ও পরামর্শ কামনা করছি।

দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার বায়তুল আবেদীন এলাকার বাসিন্দা। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ব্যবসায়ী হিসেবেও সফল।

দিলীপ কুমার আগরওয়ালার স্বতন্ত্র প্রার্থীতা চুয়াডাঙ্গা-১ আসনের নির্বাচনী পরিবেশে নতুন মাত্রা যোগ করেছে। তার প্রার্থীতা এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

Post a Comment

Previous Post Next Post

Contact Form