ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ ও ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস-এর সাথে ব্র্যাক ব্যাংক সমঝোতা স্মারক স্বাক্ষর

পার্টনারশিপের মধ্যে আছে — প্রবাসীদের জন্য প্রবাসী বিনিয়োগ সুবিধার ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা

ঢাকা: ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড (বিইএসবিএল) এবং ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস লিমিটেড (বিইআইএল)-এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

এই পারস্পরিক পার্টনারশিপের লক্ষ্য হলো এই প্রতিষ্ঠানসমূহের মধ্যে সমন্বয় বৃদ্ধি করার পাশাপাশি প্রযুক্তির ইন্টিগ্রেশন, প্রোডাক্টের ক্রস-সেলিং ও নতুন প্রোডাক্ট চালুর মাধ্যমে গ্রাহকদের জন্য সবচেয়ে সুবিধাজনক ও আধুনিক আর্থিক সার্ভিস নিশ্চিত করা। 

প্রতিটি প্রতিষ্ঠানের গ্রাহকদের জন্য সম্পদ ব্যবস্থাপনা ও পোর্টফোলিও ম্যানেজমেন্ট সার্ভিসেস, ব্র্যাক ব্যাংক-এর মোবাইল অ্যাপ ‘আস্থা’ এর সাথে বিইএসবিএল-এর সিস্টেমের ইন্টিগ্রেশন, বিইএসবিএল ও বিইআইএল-এর জন্য ব্র্যাক ব্যাংক-এর কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘কর্পনেট’ সহ ব্যাংকের ট্রানজ্যাকশন ব্যাংকিং সার্ভিস প্রদান এই পারস্পরিক সমঝোতার লক্ষ্য। 

ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে ব্র্যাক ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার আহসানুর রহমান এবং ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস-এর চিফ এক্সিকিউটিভ অফিসার সৈয়দ রাশেদ হুসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ৫ ডিসেম্বর ২০২২। 

এছাড়াও, ব্র্যাক ব্যাংক-এর পক্ষ থেকে হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম, হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মোঃ জাবেদুল আলম, হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস মোঃ রাশেদুল হাসান স্ট্যালিন এবং বিইএসবিএল-এর হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড সার্ভিস ইনোভেশন মোঃ রকিবুল ইসলাম রুশো-সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ ও ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস-এর সাথে ব্র্যাক ব্যাংক সমঝোতা স্মারক স্বাক্ষর


ছবি: ব্র্যাক ব্যাংক

Post a Comment

Previous Post Next Post

Contact Form