চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন চান দিলীপ কুমার আগরওয়ালা

দিলীপ কুমার আগরওয়ালাকে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন দেওয়া আওয়ামী লীগের জয় নিশ্চিত করতে পারবেন বলে শুভাকাঙ্খীরা মনে করেন।

দিলীপ কুমার আগরওয়ালা সমাবেশে
দিলীপ কুমার আগরওয়ালা সমাবেশে বক্তব্য রাখছেন। ছবি: দিনক্ষণ২৪.কম

চুয়াডাঙ্গা:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা। তিনি দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন।

স্থানীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, দিলীপ কুমার আগরওয়ালার যেকোনো পথসভা, কর্মী সমাবেশ, উঠান বৈঠকে লোক সমাগম থাকে। তিনি প্রায় শতাধিক পথসভা, কর্মী সমাবেশ, উঠান বৈঠক করেছেন। সবখানেই তিনি বলে এসেছেন, “নৌকা যার, আমি তার। নৌকার মনোনয়ন যেই নিয়ে আসবে আমি তার পক্ষে কাজ করবো।”

দিলীপ কুমার আগরওয়ালার শুভাকাঙ্খীদের দাবি, দিলীপ কুমারের প্রতি সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসার মূল কারণঃ তিনি কর্মী বান্ধব। তিনি পরোপকারী, তিনি গরীব দুঃখী মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সকলের আস্থার একজন মানুষ হিসেবে পরিচিত লাভ করেছেন। তিনি সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সেক্টরে আর্থিক সহায়তা করেন।

চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মানুষে
চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মানুষ।


চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কাওসার আহম্মেদ বাবলু বলেন, আগরওয়ালা ব্যক্তি উদ্যোগে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মানুষের কল্যাণে ও উন্নয়নে গত ১৫ বছর যাবত কাজ করে যাচ্ছেন। তাই তাকে আমরা নৌকা মাঝি হিসেবে চাই।

চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার বলেন, দিলীপ কুমার আগরওয়ালা নিসন্দেহে একজন কর্মী বান্ধব নেতা। তৃণমূল নেতাকর্মীদের সুখে-দুঃখে তিনি তাদের পাশে থাকেন। 

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান জিল্লু বলেন, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের চাওয়া হলো দিলীপ কুমার আগরওয়ালাকে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন দেওয়া হোক। তিনি একজন যোগ্য ও জনপ্রিয় নেতা। তিনি চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগের জয় নিশ্চিত করতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post

Contact Form