৮৩৪ ভোটে হেরে হিরো আলম এমপি হতে পারলেন না!

তানসেন পেয়েছেন ২০ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আলোচিত হিরো আলম পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট।

Hero Alom
হিরো আলম: ছবি সংগৃহীত


বগুড়া: ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের এক শরিক দল জাসদের একেএম রেজাউল করিম তানসেন (মশাল) বেসরকারিভাবে এমপি নির্বাচিত হয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে । সেখানে মাত্র ৮৩৪ ভোটে হেরে গেছেন স্বতন্ত্র প্রার্থী আলোচিত ভিডিও ও ডিস ক্যাবল ব্যবসায়ী আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। বুধবার ভোটের ফলাফল এমনই আনন্দ দিয়েছে দেশবাসীকে।

দিনভর ইভিএমে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বগুড়া-৪ আসনের ফলাফল ঘোষণা করেন।  এ আসনে ভোট সংগ্রহের হার ২৩.৯২ শতাংশ।

মজার ব্যাপার হলো-তানসেনকে দেশের সবাই ভাল করে চিনে না। কিন্তু হিরো আলমকে চিনে সারাদেশের মানুষ। তানসেন পেয়েছেন ২০ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আলোচিত ট্রল হওয়া জনাব আশরাফুল ইসলাম আলম পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট। তাকে সবাই ওরফে হিরো আলম হিসেবে চিনে।

খুশির খবরে বগুড়া-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন বলেন, জনগণই সব ক্ষমতার উৎস। সরকার করেছে, দেশে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব। হাসিনা যা বলেন, তা করে থাকেন। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা তাকে সার্বিকভাবে সহযোগিতা করায় তিনি এমপি হচ্ছেন। 

তানসেন তার এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবার সার্বিক সহযোগিতা পাবেন বলে আশা করেন।

Post a Comment

Previous Post Next Post

Contact Form