কেএফসি’র ২৭তম বার্ষিক প্রীতি সম্মেলন অনুষ্ঠিত

প্রীতি সম্মেলনে কেএফসি শিক্ষায় ২ জন, চিকিৎসায় ১ জন এবং সমাজসেবায় ১ জনকে সম্মাননা প্রদান করে। 

কেএফসি
খুলনা ফ্রেন্ডস সার্কেল (কেএফসি) এর ২৭তম বার্ষিক প্রীতি সভা। ছবি: কেএফসি


ঢাকা: খুলনা ফ্রেন্ডস সার্কেল (কেএফসি) এর ২৭তম বার্ষিক প্রীতি সম্মেলন শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩ রাজধানীর বাড্ডায় অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি আল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওয়াছিয়ার রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর খুলনা সমিতির সাবেক সভাপতি আবদুল মজিদ। 

আরও বক্তব্য রাখেন শিশু বিশেষজ্ঞ খয়বর আলী, আব্দুল হান্নান, কেএফসি সহ-সভাপতি আনিসুজ্জামান, মিজানুর রহমান, বার্ষিক প্রীতি সম্মেলনের আহবায়ক হাসনাত আব্দুল কাদের। 

আরো: আইইউবিএটির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ বছর শিক্ষায় মোহাম্মদ আশরাফ ও কে এম আওরঙ্গজেব, চিকিৎসায় মতিউর রহমান এফআরসিএস এবং সমাজসেবায় আনছার উদ্দীন হেলালকে সম্মাননা প্রদান করা হয়। 

বার্ষিক প্রতিবেদন ও আর্থিক বিবরণী উপস্থাপন,  বার্ষিক বাজেট, কর্ম পরিকল্পনা ও গঠণতন্ত্রের সংশোধনী প্রস্তাব সর্ব সম্মতিক্রমে অনুমোদন হয় সম্মেলনে। 

প্রীতি সম্মেলনে ঢাকায় বসাবসরত কেএফসি’র প্রায় তিন শতাধিক সদস্য ও তাদের পরিবার অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়। 

রাজধানীতে বসাবসরত খুলনা অঞ্চলের প্রকৌশলী, চিকিৎসক, আইনজীবী, সাংবাদিক, সাহিত্য ও সাস্কৃতিক ব্যক্তিত্ব, ব্যাংকার্স, আলেম-উলামা, শিক্ষক, চাকুরীজীবী, ব্যবসায়ীসহ নানা পেশার মানুষের সমন্বয়ে সামাজিক সংগঠন খুলনা ফ্রেন্ডস সার্কেল (কেএফসি)  ২৭ বছর আগে ঢাকায় প্রতিষ্ঠিত হয়।  



Post a Comment

Previous Post Next Post

Contact Form