ইউরোমানি জরিপের ব্যাংকিং-এ ‘মার্কেট লিডার’ ও ‘বেস্ট সার্ভিস’-এ শীর্ষে এইচএসবিসি বাংলাদেশ


ইউরোমানি ক্যাশ ম্যানেজমেন্ট ২০২২ জরিপে ‘মার্কেট লিডার’ এবং ‘বেস্ট সার্ভিস’ খেতাব অর্জন করলো এইচএসবিসি বাংলাদেশ।

ইউরোমানি ক্যাশ ম্যানেজমেন্ট সার্ভে ২০২২ এর ভোটে, দি হংকং অ্যান্ড সাংহাই ব্যাংকিং কর্পোরেশন লিমিটেড (এইচএসবিসি) বাংলাদেশ ১৩তম বারের মতো ‘মার্কেট লিডার’ এবং টানা ৫ম বারের মতো ‘বেস্ট সার্ভিস’ খেতাব অর্জন করলো।

বিশ্বের অন্যতম শীর্ষ ব্যবসা এবং অর্থনীতি বিষয়ক পত্রিকা ইউরোমানি এই সার্ভে পরিচালনা করে থাকে। গড়পরতা ২০,০০০ এরও বেশি মতামতের উপর ভিত্তি করে এটি অন্যতম বিষদ ও বস্তুনিষ্ঠ একটি র‌্যাঙ্কিং। এই অ্যাওয়ার্ডটি ক্যাশ ম্যানেজমেন্ট-এর ক্ষেত্রে দেশে এইএবিসি এর শীর্ষ ভূমিকারই পরিচায়ক।

এইচএসবিসি বাংলাদেশ এর সিইও মো: মাহবুব উর রহমান মন্তব্য করেন, “এই অভাবনীয় অর্জন যেমন আমাদের উৎসাহিত করেছে, তেমনি এইচএসবিসি-এর উপর আস্থা স্থাপনকারী সকল গ্রাহকদের প্রতি আমাদের দ্বায়বদ্ধতা আরও বৃদ্ধি করেছে। এই অ্যাওয়াড অর্জনের ফলে আমরা নি:সন্দেহে আরও অনুপ্রাণিত হয়েছি যা আমাদের পরিকল্পনা প্রসারে এবং ক্রমপরিবর্তনশীল প্রযুক্তিনির্ভর বাজারে আন্তর্জাতিক মানের সেবা প্রদানে উৎসাহ যোগাবে। এই বিশেষ অজর্নে আমি আমাদের গ্রাহক, নীতিনির্ধারক এবং সকল অংশীদারদের আমাদের পাশে থাকবার জন্যে ধন্যবাদ জানাতে চাই।”

এইচএসবিসি বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত হোলসেল ব্যাংকিং প্রধান- রিয়াজ এ চৌধুরী বলেন, “যে সকল গ্রাহকদের ভোটে আমাদের এই অর্জন তাঁদের প্রতি কৃতজ্ঞতা। এই অ্যাওয়ার্ড আমাদের শীর্ষস্থানীয় ভূমিকারই পরিচয়বহন করে এবং গ্রাহকদের কাছে আমাদের ক্রমাগত উন্নতমানের সেবা এবং সমাধানের প্রতিজ্ঞাপূরণে আমাদের অনুপ্রাণিত করে। বৃহৎ পরিসরে ডিজিটাইজেশনের মাধ্যমে গ্রাহদের স্মার্ট বিজনেস গড়ে তুলতে সহায়তা প্রদানের পাশাপাশি ঝামেলাহীন উন্নত গ্রাহকসেবা প্রদানে আমরা অঙ্গিকারবদ্ধ।”

পে-এবল, রিসিভেবল এবং বৈদেশিক মুদ্রা, তারল্য ও বিনিয়োগ কিøয়ারিং বিষয়ক বিভিন্ন ধরণের লিকুইডিটি-ম্যানেজমেন্ট সেবা প্রদান করে থাকে এইচএসবিসি বাংলাদেশ। সম্প্রতি, ব্যাংক তার গ্রাহকদের যথাযথ ভবিষ্যৎ অর্থনৈতিক ধারণা লাভ এবং লিকুইডিটি ম্যানেজ করার জন্য ক্যাশ ফ্লো ফোরকাস্টিং টুল সেবা চালু করে। 

এইচএসবিসি বিডি


ছবি: সংগৃহীত

Post a Comment

Previous Post Next Post

Contact Form