বার্সেলোনায় রোবটিক কুকুরসহ ফিউচারিস্টিক টেক উন্মোচন করেছে টেকনো

কৃত্রিম বুদ্ধিমত্তায় চালিত রোবটিক কুকুর ‘ডাইনামিক ১’: উদ্ভাবনী এই  সঙ্গীটি কৃত্রিম বুদ্ধিমত্তা ও রোবোটিক্স ক্ষেত্রের সীমানা আরও বিস্তৃত করবে বলে আশা করা হচ্ছে।


Unboxing TECNO's Surprises at MWC 2024
স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত সম্মেলনে সর্বশেষত উদ্ভাবনী পণ্যসমূহ প্রদর্শন করেছে টেকনো। ছবি: টেকনো



মোবাইল বিশ্বের অন্যতম বৃহৎ সম্মেলন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) 2024 এ অংশগ্রহণ করে চমক দেখালো উদ্ভাবনী প্রযুক্তি ব্র্যান্ড টেকনো।


বার্সেলোনায় অনুষ্ঠিত এ সম্মেলনে তারা তাদের সর্বশেষত উদ্ভাবনী পণ্যসমূহ প্রদর্শন করেছে। এর মধ্যে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তায় চালিত রোবটিক কুকুর ‘ডাইনামিক ১’, অত্যাধুনিক এআর গ্লাস ও উইন্ডোজ গেমিং হ্যান্ডহেল্ড সেট ‘পকেট গো’। 


এছাড়াও, তারা তাদের নতুন পোলারএস ইমেজিং সিস্টেম প্রদর্শন করেছে, যা মোবাইল ভিডিও ইমেজিং এর নতুন এক মাত্রা উন্মোচন করবে বলে প্রত্যাশা করা হচ্ছে।


টেকনো ২০২৩ সালের এমดับ্লিউসি তে তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন ফ্যান্টম ভি ফোল্ড লঞ্চের মাধ্যমে চমক দেখিয়েছিল। এ বছর তারা ‘রিচ ফর দ্য ফিউচার’ থিম নিয়ে ফিরে এসেছে, যার লক্ষ্য ভবিষ্যতের প্রযুক্তিগুলো প্রদর্শন করা।


TECNO Unleashes AI-Powered Robot Dog



টেকনোর স্ট্যান্ডের অন্যতম আকর্ষণ হল পোভা 6 প্রো ৫জি স্মার্টফোন। এছাড়াও, তারা তাদের ইমেজিং প্রযুক্তি, কনসেপ্ট ম্যাটেরিয়াল এবং এআইওটি স্মার্ট ইকোসিস্টেমও প্রদর্শন করেছে।


টেকনোর জেনারেল ম্যানেজার জ্যাক গুও এই অনুষ্ঠানে তাদের উদ্ভাবন ও অগ্রণী পণ্য উন্নয়নের প্রতি আন্তরিকতা পুনর্ব্যক্ত করেছেন। তিনি আগতদের টেকনোর স্ট্যান্ডে এসে ভবিষ্যৎ প্রত্যক্ষ করে দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।


Post a Comment

Previous Post Next Post

Contact Form