বাংলাদেশে ম্যাগচার্জ প্রযুক্তিসহ প্রবেশ করছে ইনফিনিক্সের 'নোট ৪০' সিরিজ

বাংলাদেশে স্মার্টফোন প্রযুক্তি এবং ট্রেন্ডে বৈপ্লবিক পরিবর্তন এনেছে ইনফিনিক্স। তাদের ফোন Infinix Note 40 সিরিজের লঞ্চের সাক্ষী থাকুন। অতুলনীয় কর্মক্ষমতা এবং উদ্ভাবনের প্রতিশ্রুতি দিচ্ছে এই প্রযুক্তি ব্র্যান্ড।

Infinix Note 40 Series বাংলাদেশে স্মার্টফোনের শ্রেষ্ঠত্ব পুনঃসংজ্ঞায়িত করা
ইনফিনিক্সের 'নোট ৪০' সিরিজ স্মার্টফোন। ছবি: ফাহিমা



স্মার্টফোন বাজারে নতুন এক চমকের উৎসব প্রকাশ ঘটাচ্ছে ট্রেন্ডি প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স, তাদের নতুন 'নোট ৪০' সিরিজ লঞ্চ করার ঘোষণা দেওয়ার মাধ্যমে। এই সিরিজে আগত ম্যাগচার্জ প্রযুক্তি সহ উন্নতমানের চার্জিং এবং অত্যাধুনিক পারফরম্যান্সের সুযোগ দেবে। 


ইনফিনিক্সের এই নতুন সিরিজে থাকছে দুটি মডেল - ইনফিনিক্স নোট ৪০ এবং ইনফিনিক্স নোট ৪০ প্রো। বাংলাদেশের তরুণ গোষ্ঠীর জন্য এই ফোন অভিজ্ঞতার নতুন আয়াম সৃষ্টি করতে উদ্যোগী হল ইনফিনিক্স। 


এই সিরিজে প্রথম বারের মতো অ্যান্ড্রয়েড ফোনে যুক্ত হয়েছে ম্যাগনেটিক চার্জিং, যা সম্পূর্ণ নতুন মান স্থাপন করেছে। অলরাউন্ড ফাস্টচার্জ ২.০ এর আওতায় এই প্রযুক্তি আনা হয়েছে ইনফিনিক্সের নতুন সিরিজে। 


স্মার্টফোনের চার্জিং অভিজ্ঞতা পূরণে এই ফোন সিরিজে আরও অনেক আকর্ষণীয় ফিচারসহ  আসছে। নোট ৪০ সিরিজে আছে ১০৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, সুপার-জুম প্রযুক্তি সহ এবং ফাস্ট-চার্জ ব্যাটারি প্রদান করে আলাদা অভিজ্ঞতা। 


এই নতুন সিরিজের ফোনগুলোর দাম ও অন্যান্য বিষয় জানা যাবে এপ্রিল মাসের ১ তারিখে।

পরের মাসের ১লা তারিখ থেকে ইনফিনিক্সের সর্বপ্রথম 'নোট ৪০' সিরিজের স্মার্টফোনগুলি বাংলাদেশের অফিশিয়াল রিটেইলার ও অনলাইনে পাওয়া যাবে।  প্রতিষ্ঠানের অফিশিয়াল ডিলার ও অনলাইনে অর্ডার করা যাবে এই সম্পূর্ণ নতুন সিরিজের স্মার্টফোনগুলি। 


সম্প্রতি স্মার্টফোন বাজারে এক পর্যায়ে নতুনত্বের সঙ্গে এই নতুন চমকের অধ্যায়টি যুগের তরুণ প্রজন্মের মুখে আনতে উত্সাহী হবে। ইনফিনিক্সের নতুন সিরিজে উন্নত প্রযুক্তি, অবিশ্বাস্য পারফরম্যান্স, এবং আধুনিক ফিচারের মাধ্যমে তারা নিজেদের স্মার্টফোন অভিজ্ঞতা অনেকগুলো ধাপ উন্নত করতে পারবেন। 


বাংলাদেশের তরুণ প্রজন্মের জন্য ইনফিনিক্সের এই নতুন উৎসবময় লঞ্চ হতে অপেক্ষার অবসানের সময় নিয়েছে। স্মার্টফোনে অনেক উন্নতমানের আসন্ন চার্জিং প্রযুক্তি ও প্রিমিয়াম ফিচারের সাথে এই নতুন সিরিজ আসছে, যা আশা করা যায় তাদের প্রিয় মোবাইল অভিজ্ঞতা নির্ধারণ করতে সহায়ক হবে।

Post a Comment

Previous Post Next Post

Contact Form