ব্র্যাক ব্যাংক কার্ডে পেমেন্ট করলে সুবিধা পাবেন এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীরা

ঢাকার সাভারে অবস্থিত এনাম মেডিকেল কলেজ ও হাসপাতাল-এর সাথে রোগীদের পেমেন্ট গ্রহণ সুবিধার ওপর মার্চেন্ট এবং ডিসকাউন্ট পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে এসএমই সেবাদাতা প্রতিষ্ঠান ব্র্যাক ব্যাংক।

ব্র্যাক ব্যাংক কার্ডে পেমেন্ট করলে সুবিধা পাবেন এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীরা

সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ব্র্যাক ব্যাংকের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা যাবে । ছবি: সংগৃহীত


চুক্তির অধীনে, এনাম মেডিকেল কলেজ ও হাসপাতাল ভিসা, মাস্টারকার্ড, জেসিবি, ডাইনারস ক্লাব এবং বাংলা কিউআর ব্যবহার করে ব্র্যাক ব্যাংক ‘পয়েন্ট অব সেলস (পিওএস) মেশিন ও বাংলা কিউআর’ ব্যবহার করে সেবা গ্রহণকারীদের কাছ থেকে পেমেন্ট নিতে পারবে।

ব্র্যাক ব্যাংক জানায়, এই পার্টনারশিপের ফলে ব্যাংকের সকল কার্ডধারী হাসপাতালের মেডিকেল প্যাথলজিকাল ডায়াগনসিস এবং রুম ভাড়ার উপর ২৫% পর্যন্ত ছাড় পাবেন। এর মাধ্যমে ব্র্যাক ব্যাংকের অনলাইন মার্চেন্ট সার্ভিস পোর্টাল ব্যবহার করে কম সময়ের মধ্যে সহজেই রোগীদের অর্থ ফেরত/ বাতিল করতে পারবে হাসপাতাল হিসাব কর্তৃপক্ষ। 


আরো পড়ুন: গর্ভবতী মায়ের খাবার তালিকা: কী খাবেন আর কী বাদ দিবেন


গত ১ আগস্ট ২০২৩ হাসপাতালটিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ঢাকা ওয়েস্ট রিজিয়ন নর্থ জোনের রিজিওনাল হেড ফয়সাল হায়দার এবং এনাম মেডিকেল কলেজ ও হাসপাতাল-এর ডিরেক্টর শামস মোঃ এনাম। 

এসময় উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের মার্চেন্ট অ্যাকোয়্যারিং টিমের সিনিয়র ম্যানেজার দীপক চন্দ্র দাস, ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ঢাকা ওয়েস্ট রিজিয়ন নর্থ জোনের অ্যাক্টিং ক্লাসটার ম্যানেজার জিয়া উল হক, সাভার ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার তানভীর আহমেদ মোল্লা এবং এনাম মেডিকেল কলেজ ও হাসপাতাল-এর এক্সিকিউটিভ ডিরেক্টর (ফাইন্যান্স) মোঃ শাহ আলম খান-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 


Post a Comment

Previous Post Next Post

Contact Form