সড়ক দুর্ঘটনায় আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আইসিইউতে

 


রাজধানীর নতুন বাজার এলাকায় মিনি ট্রাকের ধাক্কায় রিকশায় থাকা বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সের (ইউআইটিএস) শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুল (২১) গুরুতর আহত হয়েছেন। তিনি একটি হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বলে জানায় তার সহপাঠীরা।

গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে নতুন বাজার মার্কিন দূতাবাসের পিছনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী আশফাক সুমন জানান, রিকশা নিয়ে যাওয়ার সময় ‘নর্থ ইন্ড কফি রোস্টারস’ এর একটি মিনি ট্রাক শিক্ষার্থীকে  ধাক্কা দেয়। এতে তিনি মাথাসহ শরীরে বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পান। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় উপসম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে স্থানান্তরের পরামর্শ দেন।

আহত শিক্ষার্থী অনন্যার মামা আব্দুল মান্নান গণমাধ্যমকে জানান, বারিধারায় ইউআইটিএস এর বিবিএ এর দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী অনন্যা। সকাল ৮টার দিকে তিনি বাসা থেকে বের হন বিশ্ববিদ্যালয় যাওয়ার জন্য। দুপুরে তার বাসায় ফেরার কথা ছিল। তবে এর আগেই তিনি খবর পান যে, অনন্যা রোড অ্যাক্সিডেন্ট করেছেন।

স্বজনরা আরো জানান, অনন্যার মা নেই। পারিবারিক সমস্যা রয়েছে বিধায় বাবার নিকট না থেকে সবুজবাগ পূর্ব বাসাবোতে খালা বেবি আক্তার ও মামা আ. মান্নানের বাসায় থাকতেন তিনি। সেখানে থেকেই পড়ালেখা করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মিডিয়াকে জানান, তিনি আইসিইউতে ভর্তি রয়েছেন এবং তার অবস্থা আশঙ্কাজনক।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা দুর্ঘটনার জন্য দায়ী কাভার্ড ভ্যানকে দ্রুত আইনের আওতায় এনে ক্ষতিপূরণের দাবি জানান।

Post a Comment

Previous Post Next Post

Contact Form