থাই এয়ার এশিয়া’র ফ্লাইট উদ্বোধন উদযাপনে টিএএস এভিয়েশনের সাথে যোগ দিয়েছে ব্র্যাক ব্যাংক

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিমান যোগাযোগ আরও বাড়াবে এই ফ্লাইট। এটির মাধ্যমে বিমান চালাচল, ব্যবসা-বাণিজ্য এবং পর্যটন শিল্পের প্রসার প্রত্যাশিত।

ঢাকা: থাই এয়ারএশিয়া’র ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে প্রথম ফ্লাইটের উদ্বোধন উদযাপন করতে ব্যাংকের ট্রানজ্যাকশন ব্যাংকিং গ্রাহক টিএএস এভিয়েশনের সাথে যোগ দিয়েছে ব্র্যাক ব্যাংক। 

গত ২৪ নভেম্বর ২০২২ ঢাকায় উদ্বোধনী ফ্লাইট উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে ব্র্যাক ব্যাংক-এর গ্রাহক থাই এয়ার এশিয়া-এর বাংলাদেশি জিএসএ ‘টিএএস এভিয়েশন লিমিটেড’। 

থাই এয়ার এশিয়া’র সিইও সান্তিসুক ক্লংচাইয়া, টিএএস এভিয়েশন-এর চেয়ারম্যান কে এম মজিবুল হক, টিএএস এভিয়েশন-এর ব্যবস্থাপনা পরিচালক মোরশেদুল আলম চাকলাদার, ব্র্যাক ব্যাংক-এর হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মোঃ জাবেদুল আলম-সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে হাজির ছিলেন। 

টিএএস এভিয়েশন-কে কর্পোরেট গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাংকিং ‘কর্পনেট’-সহ বিশেষায়িত ট্রানজ্যাকশন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে ব্র্যাক ব্যাংক।

এ উপলক্ষে ব্র্যাক ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান বলেন: “টিএএস এভিয়েশনের বিশ্বস্ত ব্যাংকিং পার্টনার হিসেবে আমরা গর্বিত। এভিয়েশন সেক্টরে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে, আমাদের বিশেষায়িত ট্রানজ্যাকশন ব্যাংকিং সার্ভিসগুলো কোম্পানিটির চাহিদা পূরণ করে। টিএএস এভিয়েশনের পার্টনার হিসেবে আমরা থাই এয়ারএশিয়া ফ্লাইটের সাফল্য কামনা করি।”

ব্র্যাক ব্যাংক-এর হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মোঃ জাবেদুল আলম বলেন: “এভিয়েশন ইন্ডাস্ট্রিতে ব্র্যাক ব্যাংক গ্রহণীয় একটি ব্যাংক হয়ে উঠছে। এই পার্টনারশিপ এভিয়েশন ইন্ডাস্ট্রিতে ব্যাংকিং সেবা প্রদানে আমাদের সক্ষমতার পরিচয় দেয়।”

থাই এয়ার এশিয়া’র ফ্লাইট উদ্বোধন উদযাপনে টিএএস এভিয়েশনের সাথে যোগ দিয়েছে ব্র্যাক ব্যাংক


ছবি: ব্র্যাক ব্যাংক

Post a Comment

Previous Post Next Post

Contact Form