শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » সেনা মোতায়েনের দাবি খালেদার

সেনা মোতায়েনের দাবি খালেদার

KHALADA-1427961491৬ষ্ঠ দিনের মতো সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় নেমে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানালেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শুক্রবার সন্ধ্যা ৬টার পর রাজধানীর বারিধারা এলাকায় মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ভোট চাওয়ার সময় তিনি এ দাবি জানান।

নির্বাচনী প্রচারণায় বের হয়ে গত সোমবার, মঙ্গলবার ও বুধবার পরপর হামলার শিকার হয়েছে খালেদা জিয়ার গাড়িবহর। বুধবার তার গাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়। সারানোর জন্য গাড়িটি গ্যারেজে থাকায় গতকাল বৃহস্পতিবার প্রচারণায় বের হতে পারেননি তিনি।

হামলা প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, হত্যার উদ্দেশ্যে তাকে উদ্দেশ করে গুলি করা হয়েছে। তিনি বলেন, ‘হামলা করে বিএনপিকে দমন করা যাবে না।’

নারী নির্যাতনের জন্য ক্ষমতাসীন নেতাকর্মীদের অভিযুক্ত করে বিএনপি চেয়ারপারসন বলেন, ‘নিরাপদ নগরীর জন্য তাবিথ আউয়ালকে বাস মার্কায় ভোট দিতে হবে।’

বিএনপি ও অন্যান্য দল সমর্থিত প্রার্থীদের ক্রমাগত দাবির পরিপ্রেক্ষিতে নির্বাচনে সেনা বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। তবে সেনাবাহিনীকে এ সংক্রান্ত চিঠি দেয়ার একদিন পরেই সে চিঠির ভাষা পাল্টিয়ে বলা হয়, সেনা বাহিনী ক্যাম্পেই থাকবে। প্রয়োজন মনে করলে রিটার্নিং অফিসার তাদের আহ্বান করতে পারেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print