সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » জাতীয় » গাছ কাটাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ নিহত ২

গাছ কাটাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ নিহত ২

গাছ কাটাঝড়ে পড়ে যাওয়া রাস্তার পাশে সরকারি গাছ কাটাকে কেন্দ্র করে বাক-বিতন্ডায় এক ইউপি সদস্যসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

শুক্রবার সকালে বেনাপোলের সীমান্তবর্তী রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, বাহদুরপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রঘুনাথপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. আব্দুল্লাহ (৫২) ও একই গ্রামের মো. খলিলের ছেলে শামসুর রহমান বুদো (৪০) ।
আহতরা হলেন, একই গ্রামের আব্দুল্লার ছেলে সুমন (২৩), ছগির উদ্দিনের ছেলে আজগর আলি (৫০), সারজুল হকের ছেলে আব্দুল্লাহ (৩৫) এবং গোলাম সর্দারের ছেলে হাফিজুর রহমান(৩৫)। তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।

এদিকে সংঘর্ষে নিহতের ঘটনায় উত্তেজিত জনতা রঘুনাধপুর গ্রামের ৫টি বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় ঐ গ্রামে টানটান উত্তেজনা বিরাজ করছে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান জানান, সকালে রঘুনাথপুর গ্রামের আব্দুর রহমানের তিন ছেলে নাসির উদ্দিন, আলাউদ্দিন ও ফুলসার উদ্দিন রঘুনাথপুর সড়কে ঝড়ে পড়ে যাওয়া গাছ কাটতে যায়। এসময় ইউপি সদস্য আব্দুল্লাহ তাদের বাধা দেয়। এতে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। এরই এক পর্যায়ে আব্দুল্লাহকে ধারালো গাছি দা দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায়।
আব্দল্লাহর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তার স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়। আহতদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির আধাঘণ্টা পর শামসুর রহমান লালটু   হাসপাতালে মারা যায়।
পরে বিক্ষুব্ধ জনতা হামলাকারীদের ৫টি বাড়িতে অগ্নিসংযোগ করেছে।
নিহতদের লাশ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যাকারীদের আটকের জন্য  অভিযান জোরদার করেছে।
এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print