শনিবার , ১৮ আগস্ট ২০১৮
মূলপাতা » সাম্প্রতিক খবর » আনসারুল্লাহ বাংলা’র হিটলিস্টে তসলিমা!

আনসারুল্লাহ বাংলা’র হিটলিস্টে তসলিমা!

taslima nasreenব্লগার অভিজিত রায় ও ওয়াশিকুর রহমানের পর আনসারুল্লাহ বাংলা টিম এবার তসলিমাকে হত্যার ছক কষছে বলে অভিযোগ করেছেন তসলিমা নাসরিন। একটি ভারতীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এই অভিযোগ করেন। খবর এবিপি আনন্দ’র।

ওই সাক্ষাৎকারে তসলিমা নাসরিন জানিয়েছেন- অভিজিত, ওয়াশিকুরের খুনে জড়িত আনসারুল্লাহ বাংলা টিম সদস্যদের হিটলিস্টে রয়েছেন তিনি। বলেছেন, আনসারুল্লাহ বাংলা বাহিনী এতটাই বেপরোয়া যে, খুনের টার্গেটের ওপর হামলা করার আগে তারা অনলাইনে তাকে হুমকি দিচ্ছে, কুৎসা করছে। অভিজিত, ওয়াশিকুরকেও হত্যার আগে ওরা তাই করেছে। এখন আমার নামেও অনলাইনে ঘৃণা, বিদ্বেষ ছড়ানো  কথাবার্তা বলছে।

এতে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে বলে স্বীকার করে তসলিমা দৃপ্ত কণ্ঠে বলেন, ‘যতদিন বেঁচে থাকব, আমাকে চুপ করানো যাবে না, কণ্ঠ রুদ্ধ করা যাবে না আমার।’

এদিকে গোয়েন্দা সূত্রকে উদ্ধৃত করে ওই সংবাদপত্রে প্রকাশিত রিপোর্টে তসলিমাকে কট্টরপন্থী মৌলবাদীদের মেরে ফেলার প্ল্যানের কথা উল্লেখ করে বলা হয়েছে- ওরা তসলিমাকে নিশানা  করেছে কিছুদিন হল। রিপোর্টে এও বলা হয়েছে যে, ফেসবুকে তসলিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরই ওয়াশিকুর রহমানকে আক্রান্ত হতে হয়েছিল।

রিপোর্টটিতে বলা হয়- চলতি মাসের প্রথমদিকে ঢাকার একটি সংবাদপত্রের এক প্রতিবেদনেও দাবি করা হয়েছে, দিল্লিতে তসলিমাকে খুনের উদ্দেশ্য নিয়ে আনসারুল্লাহ বাংলার সদস্যরা পশ্চিমবঙ্গে ঢুকছে বলে ওয়াশিকুরের ঘাতকরা স্বীকার করেছে।

প্রাণনাশের আশঙ্কার পরিপ্রেক্ষিতে গত ১৯ এপ্রিল তসলিমা টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার আবেদন জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘মোদিজী, আপনার সঙ্গে দেখা করতে মরিয়া আমি। আপনি কি অনুগ্রহ করে আমার অনুরোধ রাখবেন?’


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print