শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » বিয়ে করছেন হ্যাপি

বিয়ে করছেন হ্যাপি

happy-14বিয়ে করছেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। ২১ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিয়ের খবর প্রকাশ করেন তিনি।

স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন, ২৩ এপ্রিল, আমার বিয়ে। প্রোগ্রাম ৭টা থেকে।@ গুলশান-১।তবে পাত্র কে বা কার সাথে বিয়ে সে বিষয়টি তিনি নিশ্চিত করেননি।

এদিকে ফেসবুকে হ্যাপির বিয়ের খবরে বিনোদন পাড়ায় তোলপাড় পড়ে যায়। বিষয়টি নিয়ে বেশ কানাঘুষা সৃষ্টি হয়।অনেকে ফোন করে দাওয়াতও চান। ফেসবুর ফ্যানদের অনেকেই হ্যাপিকে শুভ কামনা জানিয়ে নতুন জীবনের জন্য দোওয়াও করেন। রুবেলকে বাদ দিয়ে ঘর বাধার স্বপ্ন দেখায় কেউ কেউ তিরস্কারও করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, রুবেলের সাথে মামলায় হেরে যাবার পর নতুন করে সঙ্গী খুঁজছেন হ্যাপি। হাতে থাকা ছবিগুলোও হাত ছাড়া হয়ে গেছে। সিনেপাড়ায় আর ডাক পড়ে না হ্যাপির। সম্পর্ক টুটে যাবার পর অনেকেই হ্যাপিকে প্রোপোজও করেছেন।ইতোমধ্যে নতুন বন্ধুর সাথে তার সম্পর্কও গড়ে উঠেছে। তবে হ্যাপি তার ঘনিষ্ঠজনদের জানিয়েছেন, নতুন আর কোন সম্পর্কে জড়াতে ভয় পান।এখন কাউকে পছন্দ হলে একেবারে বিয়ের পিড়িতে বসবেন।

তবে হ্যাপি নিজেই তার বিয়ের খবরটি অস্বীকার করেছেন।

বুধবার মিডিয়াকে জানান, বিয়ের স্ট্যাটাস দেয়ার পর থেকে ফ্যানদের কমেন্টস দেখে আমার হাসি পাচ্ছে।

হ্যাপি সাংবাদিকদের জানান, ফান করার জন্যই বিয়ে সম্পর্কে স্ট্যাটাস দিয়েছি। সবার কাছে সরি। আমি কোন বিয়ে করছি না। এবং রুবেল ছাড়া কাউকে বিয়ে করবো না।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print