শনিবার , ১৮ আগস্ট ২০১৮
মূলপাতা » কলেজ » ‘লেখাপড়াকে নেশার মতো করে দেখতে হবে’

‘লেখাপড়াকে নেশার মতো করে দেখতে হবে’

jnu vcমোঃ জহিরুল ইসলাম জবি প্রতিবেদক: “লেখাপড়াকে নেশার মতো করে দেখতে হবে এবং নতুন নতুন চিন্তা চেতনা ও কার্যক্রমে অংশ গ্রহণ করতে হবে। আজ বেলা ১১টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের উদ্যোগে ‘সেলফ-এ্যাসেসমেন্ট এন্ড কোয়ালিটি এ্যাসুরেন্স (Self-Assessment and Quality Assurance)’ শীর্ষক ওয়ার্কসপে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বিভাগীয় সেমিনার কক্ষে কথা গুলো বলেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান আরো বলেন, শিক্ষকদের লেকচার অনুধাবন করে সত্যিকারের অবস্থানটায় নিজেদের নির্নয় করে এগিয়ে আসতে হবে। কাজের ক্ষেত্রে সবাইকে দায়িত্বশীল হতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাঃ আলী নূর বলেন, “শিক্ষকদের শিক্ষাদানের গুণগত মান নিজেদের ধরে রাখতে হবে। শিক্ষার মান বৃদ্ধির জন্য শিক্ষকদের গুণগত মান উন্নত করা উচিত। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষকের বিশ্ববিদ্যালয়ের প্রতি দায়বদ্ধতা রয়েছে।”

স্বাগত বক্তব্য রাখেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক কাজী মোঃ নাসির উদ্দিন। ওয়ার্কসপে সভাপতিত্ব করেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিসেস্টম বিভাগের সেলফ-এ্যাসেসমেন্ট কমিটির প্রধান ও বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. মোঃ শওকত জাহাঙ্গীর।
এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের Institutional Quality Assurance Cells (IQAC)-এর পরিচালক ও পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামরুল আলম খানসহ বিভাগীয় শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print