মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » ইসিতে তাবিথের লিখিত অভিযোগ

ইসিতে তাবিথের লিখিত অভিযোগ

Tabit_smবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর হামলা, পোস্টার ছেঁড়া, মাইক ভাঙা ও পুলিশি হয়রানির বিরুদ্ধে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দিন আহমদের কাছে চারটি লিখিত অভিযোগ করেছেন উত্তর সিটির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

নির্বাচন কমিশন সচিবালয়ে মঙ্গলবার দুপুর ২টায় তাবিথ আউয়াল স্বাক্ষরিত অভিযোগগুলো ফ্যাক্সের মাধ্যমে পাঠানো হয়।

সিইসির একান্ত সচিব একেএম মাজহারুল ইসলাম বলেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সিইসির কাছে চারটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগগুলো সিইসির কাছে পাঠানো হয়েছে।’

বিএনপি সমর্থিত প্রার্থীদের প্রচারণায় বাধা ও হামলা করা হচ্ছে বলে দলটি অভিযোগ করে আসছে। এ অভিযোগের ভিত্তিতে ইসি বলছে, লিখিত অভিযোগ করতে হবে। লিখিত অভিযোগ না হলে তারা ব্যবস্থা নিতে পারবে না।

নির্বাচন কমিশন সচিবালয়ের মিডিয়া সেন্টারে সোমবার সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে ইসি সচিব মো. সিরাজুল ইসলাম বলেন, ‘আমাদরে কাছে লিখিত অভিযোগ এলে কমিশন ব্যবস্থা নেবে। অভিযোগের প্রমাণ থাকতে হবে। তা না হলে ওই অভিযোগের ভিত্তিতে আমি কাজ করতে পারব না।’

কারওয়ান বাজারে সোমবার সন্ধ্যায় প্রচারণার সময় বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে হামলা চালানো হয়। এছাড়া রবিবার বিকালে রাজধানীর উত্তরায় প্রচারণা করতে গিয়ে বাধার মুখে পড়েন খালেদা জিয়া।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print