শুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » টি২০ খেলতে আফ্রিদি এখন ঢাকায়

টি২০ খেলতে আফ্রিদি এখন ঢাকায়

afridi-1422697454বিশ্বকাপেই ওয়ানডেকে বিদায় জানিয়ে দিয়েছেন শহিদ খান আফ্রিদি। টেস্ট থেকে তো অবসর নিয়েছেন আরও ৫ বছর আগে। কিন্তু টি২০কে এখনও বিদায় জানাননি পাকিস্তানের এই ড্যাশিং অলরাউন্ডার। শুধু তাই নয়, পাকিস্তানের টি২০ দলের অধিনায়কও তিনি। এ কারণেই বাংলাদেশের বিপক্ষে একমাত্র টি২০ ম্যাচ খেলতে ঢাকায় এলেন আফ্রিদি।

আফ্রিদিসহ টি২০ ম্যাচ খেলার জন্য আজ (সোমবার) দুপুর ১২.১০টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান চারজন পাকিস্তানি ক্রিকেটার। বাকি তিনজন হলেন আহমেদ শেহজাদ, সোহেল তানভির এবং মুক্তার আহমেদ। এরপর দুপুর ২.৩০টার দিকে হোটেল সোনারগাঁয়ে এসে দলের বাকি ক্রিকেটারদের সঙ্গে যোগ দেন তারা।

হোটেলের লবিতে বাংলাদেশের কাছে সিরিজ হার নিয়ে আফ্রিদিদের মন্তব্য জানার জন্য ভিড় করেছিলেন সাংবাদিকরা। কিন্তু ওয়ানডে দলের মত টি২০ দলের এই চার ক্রিকেটারও এড়িয়ে গেলেন মিডিয়াকে। কোন কথা না বলেই তারা চলে যান নিজ নিজ রুমে। উল্লেখ্য, টি২০ দলে থাকা পেসার উমর গুলকে এহসান আদিলের পরিবর্তে নেওয়া হয়েছে ওয়ানডে দলে। এ কারণে দুদিন আগেই বাংলাদেশে এসে দলের সঙ্গে যোগ দেন তিনি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ এপ্রিল, বুধবার। এরপর একমাত্র টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ এপ্রিল, শুক্রবার। ২৮ এপ্রিল থেকে খুলনায় শুরু হবে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। টেস্ট খেলার জন্য দলের সঙ্গে যোগ দেবেন মিসবাহ-উল হক এবং ইউনিস খান।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print