শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » ক্রিকেট » সেরা ছবির তালিকায় মাশরাফিদের সেই উদযাপন

সেরা ছবির তালিকায় মাশরাফিদের সেই উদযাপন

cwc

বিশ্বকাপে এভাবেই উদযাপনে মেতেছিলেন টাইগাররা

বাংলাদেশের ক্রিকেটকে দুহাত ভরে দিয়েছে ১১তম বিশ্বকাপ। ক্রিকেট বিশ্বে দিয়েছে ‘নতুন’ পরিচিতি। দিয়েছে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দেওয়ার মতো আত্মবিশ্বাস। এই আত্মবিশ্বাসে বলিয়ান হয়ে টাইগাররা অনেক দূর এগিয়ে যাবে, ভক্তদের প্রত্যাশা এমনই।

বিশ্বকাপে মাশরাফি-মুশফিক-সাকিবদের প্রত্যেকটি মুহূর্তই ছিল আকর্ষণীয়। মাহমুদউল্লাহ রিয়াদের টানা সেঞ্চুরির উদযাপন, উইকেট শিকারের পর মাশরাফির সঙ্গে বুকে বুক মিলিয়ে তাসকিন আহমেদের অভিনব উদযাপন, ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠার পর উদযাপন, এসব বাংলাদেশের ক্রিকেটভক্তদের স্থায়ী স্মৃতিতে জায়গা করে নিয়েছে।

টাইগারদের পারফরম্যান্স যে গোটা ক্রিকেট বিশ্বকে নাড়া দিয়েছিল, তা অনুমেয়। কেননা সুনিল গাভাস্কার, ব্রায়ান লারা, ওয়াসিম আকরাম, রমিজ রাজা, শেন ওয়ার্ন, গ্রায়েম স্মিথের মতো কিংবদন্তি ক্রিকেটাররা টাইগারদের প্রশংসায় মেতে ওঠেন।

এবার আরেকটি স্বীকৃতি পেল বাংলাদেশ ক্রিকেট দল। ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে ওঠার পর মাশরাফি-সাকিব-মুশফিকরা যেভাবে উদযাপন করেছিলেন, তা ইএসপিএন ক্রিকইনফোর এপ্রিল মাসের সেরা ছবির তালিকায় স্থান করে নিয়েছে। এ স্বীকৃতিও উন্নতির জোয়ারে ভাসতে থাকা বাংলাদেশের ক্রিকেটের জন্য কম নয়। এটা অনুপ্রেরণা হয়ে কাজ করবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print