বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » নির্বাচনী প্রচারণায় নেমেছেন খালেদা জিয়া

নির্বাচনী প্রচারণায় নেমেছেন খালেদা জিয়া

kaledaসিটি করপোরেশন নির্বাচনে প্রচারণায় নেমেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ভোট চাইছেন তিনি।

শনিবার বিকেল পৌনে ৫টার দিকে গুলশাল-২ এর পিংকসিটি থেকেই নির্বাচনী প্রচারণা শুরু করেছেন খালেদা জিয়া। পিংকসিটি এলাকা, ডিসিসি কাঁচাবাজার, বনানী কাঁচাবাজার ও বাড্ডা লিংকরোড এলাকায় খালেদা তাবিথ আউয়ালের পক্ষে লিফলেট বিতরণ করছেন এবং লোকজনের কাছে ভোট প্রার্থনা করছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শামসুদ্দিন দিদার সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন। কারণ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই প্রচারণায় নেমেছেন খালেদা জিয়া। যদিও কয়েক দিন আগে ড. এমাজউদ্দীন তার নির্বাচনী প্রচারণায় নামার কথা জানিয়েছিলেন।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাসাস আয়োজিত পহেলা বৈশাখের অনুষ্ঠানে হাজির হয়ে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে ভোট চান খালেদা জিয়া। এসময় তাবিথ ও আব্বাসের স্ত্রী আফরোজা উপস্থিত ছিলেন।

নির্বাচনী আচরণবিধির বাধ্যবাধকতার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ নির্বাচনী প্রচারণায় নামতে পারছেন না। কিন্তু খালেদা জিয়া সরকারি সুবিধাভোগীদের মধ্যে না পড়ায় তার কোনো বাধা নেই।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print