মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » তাবিথের ১২ দফা নির্বাচনী ইশতেহার

তাবিথের ১২ দফা নির্বাচনী ইশতেহার

Tabit‘অবহেলিত জনগণের নাগরিক অধিকার প্রতিষ্ঠা ও বাসযোগ্য আদর্শ ঢাকা গড়ার প্রত্যয়ে’ ১২টি বিষয়ে গুরুত্ব দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

৮৩টি প্রতিশ্রুতি আর পরিকল্পনায় সাজানো এই ১২ দফা ইশতেহারে খাদ্য, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার মতো মৌলিক অধিকার ছাড়াও নাগরিক সমস্যা সমাধানে যানজট নিরসন ও যানবাহন সুবিধা, নগর পরিবেশ ব্যস্থাপনা ও টেকসই উন্নয়ন, সামাজিক উন্নয়ণ ও ব্যবস্থাপনা, নাগরিকদের আমোদ-প্রমোদ, চিত্ত বিনোদন ও জনস্বাস্থ্য, ডিজিটাল সেবা, জননিরাপত্তা, প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা, নগর প্রশাসনকে কার্যকর করার ওপরে ফোকাস দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তেজগাঁও গুলশাল লিংক রোডের রেগনাম টাওয়ারে তাবিথ আউয়ালের নির্বাচনী কার্যালয়ে এই ইশতেহার ঘোষণা করা হয়।

উত্তরে তাবিথের প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল হক। তিনি ইতিমধ্যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এই সিটিতে তার বাবা আবদুল আউয়াল মিন্টুর প্রার্থী হওয়ার কথা থাকলেও নিজের ‘ভুলের’ কারণে তা হয়নি। শেষ পর্যন্ত উচ্চ আদালতে চেষ্টা করেও বিফল হন তিনি। তার স্থলে ভোটের লড়াইয়ে নামছেন তারই ছেলে তাবিথ আউয়াল। ‘আদর্শ ঢাকা আন্দোলনে’র ব্যানারে তিনি নির্বাচনে অংশ নেবেন।

তাবিথের নির্বাচনী ইশতেহার ঘোষণায় ‘আদর্শ ঢাকা আন্দোলনে’র স্টিয়ারিং কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ, সদস্য সচিব শওকত মাহমুদ উপস্থিত ছিলেন। এ ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও তাবিথের নির্বাচনী পরিচালনাকারী প্রধান সমন্বয়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ উপস্থিত ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print