শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » টাঙ্গাইলে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫

টাঙ্গাইলে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫

indexটাঙ্গাইলের মির্জাপুরে একটি আলু ভর্তি ট্রাকের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে বাংলাদেশ বিমান বাহিনীর সার্জেন্টসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। রবিবার ভোররাত ৩টার দিকে উপজেলার পুষ্টকামুরি বাইপাস চরপাড়া নামক স্থানে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার ওসি মোঃ হুমায়ূন কবীর জানান, রাত তিনটার দিকে গাইবান্ধা থেকে ঢাকাগামাী ডিপজল এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস (টাকা মেট্রো-ব-১১-৮৯৬৯) মির্জাপুর উপজেলার পুষ্টকামুরি বাইপাস চরপাড়া নামক স্থানে রাস্তার পাশে দাড়িয়ে থাকা আলু ভর্তি ট্রাকটিকে (ঢাকা মেট্রো-ট্র-১১-৯৭৯৮) পিছন থেকে সজোরে ধাক্কা দিলে বাসটির একপাশ দুমরে মুচরে যায়। বাসের ধাক্কায় ট্রাকটি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায়। এতে বাসের তিনযাত্রী ঘটনাস্থলে মারা যান। পুলিশ এবং স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করলে সেখানে আরো দুইজনরে মৃত্যু হয়।
নিহতদের মধ্যে মোঃ আশরাফুল ইসলাম (৪৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বাংলাদেশ বিমান বাহিনীর সার্জেন্ট এবং গাইবান্ধা জেলার সাদুল্লা­াপুর উপজেলার খামারপাড়া গ্রামের ইকরামূল হকের ছেলে।
কুমুদিনী হাসাপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ভর্তিকৃতদের মধ্যে হোসনেয়ারা বেগম (৪২) ও বর্ণা আক্তার (১৫) সহ ৫ জনের অবস্থা আশংকাজনক।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাজমুল হক ভুইয়া বলেন, নিহতদের লাশ গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে এবং আহতদের কুমুদিনী হাসপাতালে চিকিৎসা চলছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print