মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সাংবাদিক পরিবারকে ডিআরইউ’র ২ লাখ টাকা অনুদান

সাংবাদিক পরিবারকে ডিআরইউ’র ২ লাখ টাকা অনুদান

DRU-1428403399প্রয়াত সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার ও শামসুস সালেহীনের পরিবারকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে এক লাখ টাকা করে দুই লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে ঢাকা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে সাইফুল ইসলাম তালুকদার ও শামসুস সালেহীন স্মরণে আয়োজিত সভায় এ অর্থ প্রদান করা হয়।

এ সময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা বলেন, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার ও শামসুস সালেহীন ছিলেন সদা হাস্যোজ্বল, বিনয়ী। তারা তাদের কাজের প্রতি সর্বদা একনিষ্ঠ ও সৎ ছিলেন।

তিনি বলেন, প্রয়াত এই দুই সাংবাদিক পরিবারকে দুলাখ টাকা করে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে অনুদান প্রদানের জন্য আবেদন করবো।

এই দুই পরিবারকে এক লাখ করে অনুদান প্রদানের সময় তিনি আরো উল্লেখ্য করেন, সাংবাদিকদের জন্য একটি গ্রুপবীমা ব্যবস্থা করা হবে, যারা স্বাভাবিক মৃত্যু বরণ করবে তাদের তিন লাখ, দূর্ঘটনায়  মারা গেলে ছয় লাখ আর হার্ট ও মস্তিক জনিত সাংবাদিক রোগীদের জন্য ১ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হবে।

এছাড়াও ইসলামী ব্যাংকের সহয়তায় নাক, কান, গলা হার্ট কিডনীর চিকিৎসার জন্য ক্যাম্প করা হবে। যেখানে ঢাকা রিপোর্টার্স ইউনিটির ১৪০০ সদস্য বিনামূল্যে চিকিৎসা নিতে পারবে।

স্বরণসভায় আরো বক্তব্য রাখেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলতাফ মাহমুদ, সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, প্রাক্তন সভাপতি ওমর ফারুক, প্রাক্তন সাধারণ সম্পাদক শাবান মাহমুদ প্রমুখ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print