শুক্রবার , ১৭ আগস্ট ২০১৮
মূলপাতা » বিনোদন » বিশ্বের দ্বিতীয় ধনী অভিনেতা শাহরুখ!

বিশ্বের দ্বিতীয় ধনী অভিনেতা শাহরুখ!

Shahrukhশাহরুখ খান বলিউডের বাদশাহ নামে পরিচিত। তবে এখন থেকে তাকে সারা পৃথিবীর বাদশা বললেও খুব একটা ভুল বলা হবেনা। সম্প্রতি, ওয়েলথ এক্স (পৃথিবীর সেরা আলট্রা হাই নেট ওয়ার্থ ইন্টেলিজেন্স ফার্ম) একটি রিপোর্ট প্রকাশ করেছে। রিপোর্টে রয়েছে হলিউড এবং বলিউডের সব থেকে ধনী ১০ জনের নামের তালিকা। সেই তালিকায় দ্বিতীয় স্থানে নাম রয়েছে শাহরুখ খানের। এটা জেনে একটু অবাক হচ্ছেন! এটা কোনো মনগড়া কথা নয়।ভারতের আর কোনো অভিনেতা এই তালিকায় জায়গা করতে পারেননি।শুধু অভিনয় নয়, নাম এবং যশ সব কিছুতেই তিনি বাদশা।

শুধু অভিনেতা হিসেবেই নয় প্রযোজক এবং আইপিএল টিমের মালিক হিসেবেও যথেষ্ট সাফল্য অর্জন করেছেন তিনি। এই তালিকায় তার নাম আদতে বাদশার মুকুটে আরো একটি পালক যোগ করল।

এই রিপোর্ট অনুযায়ী কিং খানের সম্পত্তির মূল্য বর্তমানে ৬০০ লক্ষ মার্কিন ডলারের কাছাকাছি। মধ্যবিত্ত জীবনের নানা অভাব এবং পারিবারিক বহু সমস্যার মধ্যে দিয়ে এগিয়ে আজ এই জায়গায় এসে পৌঁছেছেন শাহরুখ খান।

এই তালিকার শীর্ষে আছেন কমেডিয়ান জেরি সেইনফেল্ড। তার সম্পত্তির মূল্য আনুমানিক ৮২০ লক্ষ মার্কিন ডলার। শাহরুখের পরে এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ। তার সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪৮০ লক্ষ মার্কিন ডলার।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print