শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » অন্যান্য » নিজের ফাঁসির রায় শুনলেন কামারুজ্জামান

নিজের ফাঁসির রায় শুনলেন কামারুজ্জামান

জেনারেল মোহাম্মদ কামারুজ্জামানেরমানবতাবিরোধী অপরাধে মুহাম্মদ কামারুজ্জামানের রায় কার্যকরের সকল প্রস্তুতি নিয়েছে কারাকর্তৃপক্ষ। ইতোমধ্যে পূর্ণাঙ্গ রায় পড়ে শোনানো হয়েছে কামারুজ্জামানকে। বুধবার সন্ধ্যা ৬টা ৫ মিনিটের দিকে তাকে রায় পড়ে শোনায় কর্তৃপক্ষ।

পরে সিনিয়র জেল সুপার ফরমান আলী একটি ফাইল হাতে কারাগার থেকে বের হয়ে আইজি প্রিজন সৈয়দ ইফতেখার আহমেদের কাছে যান। সেখানে তিনি সবকিছু অবহিত করেন। কারাগার সূত্রে এ তথ্য জানা গেছে।

এরপর সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে ফরমান আলী কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন। তবে তিনি সাংবাদিকদের এড়িয়ে চলেন।

বুধবার বিকেলে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে স্বাক্ষর শেষে রায়ের কপিটি কারাকর্তৃপক্ষের কাছে পাঠানো হয়। সেই সঙ্গে রায়ের অনুকপি পাঠানো হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং জেলা প্রশাসক কার্যালয়ে। বিকেল ৫টা ৪৫ মিনিটে কপিটি ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছে।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ আহমেদ, ভারপ্রাপ্ত ডেপুটি রেজিস্ট্রার আফতাব উজ্জামানসহ ছয়জনের একটি প্রতিনিধি দল সিনিয়র জেল সুপার ফরমান আলীর কাছে স্বাক্ষরিত রায়ের কপি জমা দেন।

এর আগে ট্রাইব্যুনাল-২ এর চেয়ারম্যান বিচাপতি ওবায়দুল হাসান রায়ের কপিটি কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ঢাকা মেট্রো-চ ৫৩-৮১২১ নম্বরের একটি মাইক্রোবাসে করে বিকেল ৫টা ৩৬ মিনিটে রায়ের কপি পাঠানো হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print