বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » আনুস্কা মঞ্চে ,গ্যালারি জুড়ে বিরাট বিরাট স্লোগান

আনুস্কা মঞ্চে ,গ্যালারি জুড়ে বিরাট বিরাট স্লোগান

newwanusshkaa   ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে মঙ্গলবার মঞ্চ মাতিয়েছেন বলিউডের হার্টথ্রোব ও গ্ল্যামারগার্ল আনুশকা শর্মা। নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই, খবরটি পুরোনো- ভারতের ড্যাশিং ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আনুশকা।

 

মঙ্গলবার বিরাট কোহলির উপস্থিতিতেই যুবভারতীতে পারফর্ম করেন আনুশকা। মজার বিষয় হচ্ছে, উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালক সাইফ আলী খান যখন বললেন, ‘হিয়ার কাম্স অনুশকা শর্মা’। তখন পুরো স্টেডিয়াম একযোগে ‘বিরাট…বিরাট’এ মুখরিত হয়ে ওঠে। পুরো স্টেডিয়ামের টিপ্পনীটা ভালোই সহ্য করতে হয় বিরাট কোহলিকে। এতেই ক্ষান্ত হয়নি স্টেডিয়ামের সমর্থকরা।

 

যুবভারতীতে অতি উৎসাহী কয়েকজন বিরাট..বিরাটের পাশাপাশি যোগ করলেন ‘ভাবি…ভাবি।’ আনুশকা যখন পারফর্ম করছিলেন তখন বারবার ক্যামেরার ফ্রেম খুঁজে পায় কোহলিকে। সে সময়ে তিনি লজ্জায় লাল হয়ে যান!

 

এত দিন বিরাট-অনুশকা মানে ছিল ২২ গজে কোহলি আর গ্যালারিতে অনুশকা। আর কোহলি কোনো মাইলস্টোন ছুঁলে মাঠ থেকে সোজা গ্যালারি তাক করে দিতেন ফ্লাইং কিস! কিন্তু মঙ্গলবারের এ রকম কোনো কিছুই ফেরত দেননি আনুশকা। তিনটি গানে প্রেমিকার নাচ দেখেই সন্তুষ্ট থাকতে হলো কোহলিকে!


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print