শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » সাঈদ খোকনের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

সাঈদ খোকনের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

সাঈদ খোকনহানিফ ফ্লাইওভার থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে যাত্রাবাড়ীর কুতুবখালীতে তার বাবা ঢাকার প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত মোহাম্মদ হানিফের নামে নির্মিত হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এ সময় আওয়ামী লীগের কোনো জ্যেষ্ঠ নেতা উপস্থিত ছিলেন না। সাঈদ খোকনের সঙ্গে ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ ও যাত্রাবাড়ী আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা।

সাঈদ খোকন বলেন,  আমি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার থেকে যাত্রা শুরু করলাম কারণ, এই ফ্লাইওভার শেখ হাসিনার উন্নয়নের প্রতীক। আর এটি আমার প্রয়াত বাবার কর্মময় জীবনের চিহ্ন।

তিনি বলেন, ‘আমার বাবা সারাজীবন ঢাকাবাসীর জন্য কাজ করেছেন। নিজের জীবন আমৃত্যু ঢাকাবাসীর জন্য উৎসর্গ করেছিলেন। আমিও মেয়র নির্বাচিত হলে আমার জীবন ঢাকাবাসীর জন্য উৎসর্গ করব।’

ফ্লাইওভার থেকে সাঈদ খোকন সরাসরি চলে যান বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অফিসে। সেখানে তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য সিটি কর্পোরেশন নির্বাচনের বিধি অনুযায়ী প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণার সুযোগ পাচ্ছেন মঙ্গলবার থেকে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print