সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » পরীক্ষার ফলাফল » চবির ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

চবির ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

চবিচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ‘সি’ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে।

রোববার সকালে ভর্তি পরীক্ষা কমিটির সচিব এস এম আকবর হোসাইন বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইডে এ ফলাফল প্রকাশ করেন।

জানা যায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১০ থেকে ১২ টা পর্যন্ত ‘সি’ ১ এর পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপর দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত ‘সি’(২-৩) ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ফলাফলে যাদের প্রাপ্ত নাম্বার ‘সি’১ ইউনিটে মেধা তালিকায় ১০২.৭৫ থেকে ৮৬.২৬ এবং ৮৬.২৫ থেকে ৮৪.২৬ ভেতরে তাদের ১৭ নভেম্বর সকাল ৯টায় ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অফিসে থাকতে বলা হয়েছে।

এদিকে ‘সি’১ অপেক্ষমান  তালিকার যাদের প্রাপ্ত নাম্বার ৮৪.২৫ থেকে ৮৩.০১ পর্যন্ত মোট ১৪৩ জনকে একই তারিখে একই স্থানে দুপুর ১টার দিকে থাকতে বলা হয়েছে।

‘সি’২ মেধা তালিকায় যাদের প্রাপ্ত নাম্বার ৭৩.২৫ থেকে ৬১.২১ পর্যন্ত মোট ৩৪ জনকে একই তারিখে ম্যানেজম্যান্ট স্ট্যাডিস বিভাগের সভাপতির কক্ষে সকাল ৯টায় থাকতে বলা হয়েছে। ‘সি’২ অপেক্ষমান তালিকায় যাদের প্রাপ্ত নাম্বার ৬১.১৯ থেকে ৫৭.৭৫ মোট ২১জনকে একই তারিখে একই স্থানে বিকাল সাড়ে ৩টায় উপস্থিত থাকতে বলা হয়েছে।

‘সি’৩ তে যাদের প্রাপ্ত নাম্বার ৮৩.৭৫ থেকে ৬৩.২৯ মধ্যে আছে তাদেরকে ৯টার দিকে সভাপতি ম্যানেজম্যান্ট স্টাডিস বিভাগে থাকতে বলা হয়েছে। ‘সি’৩ তে অপেক্ষমাণ যাদের প্রাপ্ত নাম্বার ৬৩.২৫ থেকে ৬০.৩৪ পর্যন্ত তাদেরকে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগে সভাপতির কক্ষে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

ভর্তি পরীক্ষাসংক্রান্ত বিন্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইডে www.cu.ac.bd পাওয়া যাবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print