বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া

লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া

বর্ণাঢ্য আয়োজনে গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে শেষ হল গ্ল্যামারাস রিয়ালিটি শো লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪। বিজ্ঞ বিচারকদের দেয়া মার্কস, দর্শকদের ভোট আর আগের সব পারফরমেন্সের ওপর ভিত্তি করে এবার বিজয়ীর মুকুট ছিনিয়ে নিলেন নাদিয়া আফরিন। পুরষ্কার হিসেবে তিনি জিতে নেন একটি ব্র্যান্ড নিউ কার, ১০ লাখ টাকা এবং বাংলাদেশের ফেস অফ লাক্স হওয়ার সুযোগ। প্রথম রানারআপ নাজিফা আনজুম ও দ্বিতীয় রানারআপ নীলাঞ্জনা নীলা জিতে নেন যথাক্রমে ৫ লাখ ও ৩ লাখ টাকা।
শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাঁকজমকপূর্ণ গ্র্যান্ড ফিনালের মাধ্যমে শেষ হয় এবারের আয়োজন। সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় চ্যানেল আইয়ের পর্দায়। এবারের গ্র্যান্ডফিনালে আগের চেয়েও আরও বেশি জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
লাক্স চ্যানেল আই সুপারস্টারের ৮ম সিজন শুরু হয়েছিল ২০১৪ সালের মে মাসে। এ সিজনে এ বছরের সুন্দরী প্রতিযোগীদের নিয়ে প্রচারিত হয় ১২টি পর্ব। এই লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১৪ এর শীর্ষ পাঁচে জায়গা করে নেয়া সুন্দরীরা হলেন- নাদিয়া, নীলা, নাজিফা, প্রেমা ও সুপ্রিয়া। তাদের রূপের ঝলক ছড়িয়ে দেয় সারা দেশে। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল এ বছরের সেরা পাঁচের বিশেষ পারফরমেন্স ও বিগত বছরের বিজয়ীদের দিয়ে ভিন্ন রকমের পারফরমেন্স।
#

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print