মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » আইপিএল খেলবেন সাকিব

আইপিএল খেলবেন সাকিব

16366797713_efd3998c65_bদুই দফা অনিশ্চয়তার পর সাকিব আল হাসান অবশেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলতে যাচ্ছেন।
সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধাণ নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী নিশ্চিত করলেন পাকিস্তান দল ঢাকায় পৌঁছানোর আগে গোটা দুয়েক ম্যাচ অন্তত খেলে আসার অনুমতি দেওয়া হয়েছে বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারকে।
পাকিস্তানের বাংলাদেশ সফর ও অষ্টম আইপিএল আসর প্রায় একই সঙ্গে অনুষ্ঠিত হতে যাওয়ায় এ বছরও সাকিব আল হাসানের আইপিএল খেলা হচ্ছে না, এমন ধারণাই ছিলো। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবশ্য পাকিস্তান সিরিজ শুরুর আগের কয়েকটা ম্যাচ খেলার ব্যাপারে সবুজ সংকেত দিয়েছিলো তাকে।
এর মধ্যে আবার সিদ্ধান্ত হলো, ঢাকায় অনুষ্ঠিত হবে চার দলের বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। এই টূর্নামেন্ট আয়োজিত হবে দেশের শীর্ষ ক্রিকেটারদের নিয়ে। ফলে আবারও অনিশ্চিত হয়ে যায় সাকিবের আইপিএল যাত্রা।
তবে প্রধান নির্বাহী বললেন, ‘সাকিব কয়েকটা ম্যাচ খেলবে আইপিএলে। পাকিস্তান আমাদের এখানে আসার আগেই চলে আসবে।’
বোর্ডের অন্য একটি সূত্র নিশ্চিত করলো, সাকিবকে ১২ এপ্রিল ঢাকায় চলে আসতে বলা হয়েছে। ১৫ এপ্রিল ঢাকায় পা রাখবে পাকিস্তান দল। ১২ তারিখই চলে আসতে হওয়ায় সাকিব কার্যত দুই ম্যাচের জন্যই আইপিএলে যাওয়ার অনুমতি পাচ্ছেন। তার দল কলকাতা নাইট রাইডার্স এবারের টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ খেলবে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে; ইডেন গার্ডেনে। এরপর দ্বিতীয় ম্যাচ তারা খেলবে কলকাতাতেই ব্যাঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print