রবিবার , ২৪ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » রাজধানীতে বিআরটিএ উপ-পরিচালকের স্ত্রী খুন

রাজধানীতে বিআরটিএ উপ-পরিচালকের স্ত্রী খুন

মোহাম্মদপুরেরাজধানীর মোহাম্মদপুরে একটি বাসায় ঢুকে দুর্বৃত্তরা বিআরটিএ কর্মকর্তার স্ত্রী কলেজ শিক্ষিকা কৃষ্ণকাবেরি মণ্ডলকে (৩৪) কুপিয়ে ও গায়ে আগুন দিয়ে হত্যা করেছে। এ সময় স্বামী শীতাংসু শেখর বিশ্বাস, বড়মেয়ে শ্রুতি বিশ্বাস (১৭) ও ছোট মেয়ে অত্রি বিশ্বাস (৯) আহত হন। তারা মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার রাতে মোহাম্মদপুর ইকবাল রোডের ৩/১২ নম্বর বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শীতাংসু শেখর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) উপ-পরিচালক এবং কৃষ্ণকাবেরি মোহাম্মদপুর মিশন ইন্টারন্যাশনাল কলেজে শিক্ষকতা করতেন।

কৃষ্ণকাবেরি মণ্ডলের মামা পিন্টু বিশ্বাস জানান, সোমবার রাতে কে বা কারা তার ভাগ্নির বাসায় ঢুকে রড ও ধারালো অস্ত্র দিয়ে সবাইকে পেটাতে ও কুপাতে থাকে। একপর্যায়ে দুর্বৃত্তরা তার ভাগ্নির গায়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে তাদের চিৎকারে বাসার সবাইকে উদ্ধার করে এলাকাবাসী প্রথমে শ্যামলী কেয়ার হাসপাতালে নিয়ে যায়। সেখানে কৃষ্ণকাবেরির অবস্থা অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় তার মৃত্যু হয়।

শীতাংসু ও তার সন্তানদের সোমবার রাতেই মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, পূর্বশত্রুতার জের ধরে নাকি অন্য কোনো কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print