শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » জ্ঞান-বিজ্ঞান » দাম কমলো গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজের

দাম কমলো গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজের

3_newsimg_Grameenphone-Cholo-Bohudur-e1403559166652বিভিন্ন শ্রেণীর গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে ইন্টারনেট প্যাকেজে পরিবর্তন এনেছে গ্রামীণফোন। ফলে কয়েকটি প্যাকেজের দাম কমেছে।

সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই প্যাকেজগুলো সম্পর্কে বিস্তারিত জানানো হয়। গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) অ্যালান বনকে প্যাকেজগুলো চালু করেন।

গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজগুলোর আকার ৪ মেগাবাইট থেকে ২০ গিগাবাইট পর্যন্ত। ৪ এমবি প্যাকেজের দাম ২ টাকা এবং মেয়াদ ২ দিন। ৭৫ এমবি প্যাকেজের মেয়াদ ৭ দিন এবং দাম রাখা হয়েছে ৩০ টাকা। ১ জিবি প্যাকেজের দাম পড়বে ২৭৫ টাকা এবং মেয়াদ ২৮ দিন।

অন্য প্যাকেজগুলোর মধ্যে আছে ২৫০ এমবির দাম ৯৯ টাকা, ২ জিবি প্যাকের দাম ৩৫০ টাকা, হেভি ব্রাউজিং প্যাকের দাম ৯৫০ টাকা এবং ২০ জিবি প্যাকের দাম ২০০০ টাকা। ২০ জিবি প্যাকেজের মেয়াদ ৩০ দিন এবং বাকি তিনটি প্যাকেজের মেয়াদ ২৮ দিন।

প্যাকেজ চালু করতে গ্রাহকদের *৫০০০# ডায়াল করতে হবে অথবা নির্দিষ্ট কোড লিখে এসএমএস পাঠাতে হবে ৫০০০ নম্বরে। এই প্যাকেজগুলো ৩জি এবং ২জি উভয় এলাকায় প্রযোজ্য হবে। ৩জি এলাকায় ২০ জিবি ছাড়া অন্য প্যাকেজগুলোর গতি হবে ১ এমবিপিএস এবং ২০ জিবি প্যাকেজের গতি হবে ২ এমবিপিএস। তবে ৩জি কাভারেজের বাইরে সব প্যাকেজের জন্য ২জি গতি প্রযোজ্য হবে।

গ্রামীণফোন লিমিটেড টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৫১ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা “চলো বহুদূর” এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print