শুক্রবার , ১৭ আগস্ট ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের অধিনায়ক আজহার!

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের অধিনায়ক আজহার!

আজহার আলীরবিশ্বকাপ দিয়ে ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানেন মিসবাহ-উল-হক। টেস্ট অধিনায়ক মিসবাহর মতো টি-টোয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদিও একদিনের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। অভিজ্ঞ ব্যাটসম্যান ইউনিস খান অবসরের ঘোষণা না দিলেও ওয়ানডে দলে হয়তো তাকে আর বিবেচনা নাও করা হতে পারে।

তাহলে আসন্ন বাংলাদেশ সফরে ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন কে? আর কে হচ্ছেন মিসবাহর যোগ্য উত্তরসূরি? নতুন অধিনায়ক নিয়ে অনেকটা দোলাচলে পড়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রাক্তন ক্রিকেটারদের পছন্দের মধ্যে ছিল না কোনো মিল। পেসার ওয়াহাব রিয়াজের হাতে ওয়ানডে নেতৃত্ব তুলে দেওয়ার পরামর্শ দেন রমিজ রাজা। আমির সোহেলের পছন্দ উইকেটরক্ষক-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। ওয়াসিম আকরামের পছন্দ ওপেনার আহমেদ শেহজাদ। এক কথায়, নানা মুনির নানা মত!

দুই টেস্ট, তিন ওয়ানডে ও একটি টি ২০ ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ১৫ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। সফর নিয়ে অনিশ্চয়তা কেটে গেলেও ওয়ানডে দলের নেতৃত্ব নিয়ে নতুন সংকট দেখা দেয় পাকিস্তান শিবিরে।

এবার সব জল্পনা-কল্পনার অবসান হতে চলেছে। বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে অধিনায়ক হিসেবে আজহার আলীর নাম ঘোষণা করতে যাচ্ছে পিসিবি! আর সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হচ্ছে বিশ্বকাপে সেঞ্চুরিয়ান সরফরাজ আহমেদকে!


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print