বুধবার , ২০ জুন ২০১৮
মূলপাতা » টেনিস » সরে দাঁড়াচ্ছেন হাজী সেলিম!

সরে দাঁড়াচ্ছেন হাজী সেলিম!

হাজী সেলিমঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন না হাজী সেলিম। গতকাল মঙ্গলবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পর তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

গতকাল সংসদ অধিবেশনের পর হাজী সেলিম তার পদত্যাগপত্র জমা দিতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কার্যালয়ে যান। কিন্তু স্পিকার তার পদত্যাগপত্র গ্রহণ না করায় সেখান থেকে ফিরে আসেন।

এরপর তিনি পদত্যাগপত্র জমা দিতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে যান। স্পিকার তার পদত্যাগপত্র গ্রহণ না করায় তিনি গণভবনে এসেছেন বলে প্রধানমন্ত্রীকে জানান। প্রধানমন্ত্রী তাকে সংসদ থেকে পদত্যাগ না করে ডিসিসি দক্ষিণের মেয়র প্রার্থী সাঈদ খোকনকে সমর্থন করতে বলেন।

এরআগে গতকাল জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে ফ্লোর নিয়ে হাজী সেলিম বলেন, তিনি আর মাত্র ২ দিনের মধ্যেই সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করবেন। পয়েন্ট অব অর্ডারে ফ্লোর নিয়ে পদত্যাগের বিষয়টি জানান স্বতন্ত্র এমপি হাজী সেলিম। তিনি বলেন, এ সংসদে আমি আর থাকব না। হয় তো আর এক-দু’দিনের মধ্যে আমি এ সংসদ থেকে পদত্যাগ করব। তাই যাওয়ার আগে পুরুষ নির্যাতনবিরোধী একটি আইন করার দাবি জানাচ্ছি।

ডিসিসি দক্ষিণে মেয়র পদে নির্বাচনের জন্য গতকালই মনোনয়নপত্র ক্রয় করেন হাজী সেলিম। দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে হাজী সেলিমের উপস্থিতিতে সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম জানান, এখনও এ অংশের মেয়র প্রার্থী চূড়ান্ত হয়নি। মায়া সাংবাদিকদের বলেন, ২৯ মার্চ মনোনয়ন ফরম জমা দেয়ার পর নেত্রী চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন। নেত্রী যাকে সমর্থন দেবেন, তার পক্ষেই ঢাকা মহানগর আওয়ামী লীগ সর্বশক্তি নিয়ে মাঠে নামবে। এর বাইরে কেউ নির্বাচন করলে নগর আওয়ামী লীগের সঙ্গে তার সম্পর্ক থাকবে না। ওই প্রার্থীকে নিজ দায়িত্বেই নির্বাচন করতে হবে।

উল্লেখ্য, ঢাকা দক্ষিণে সাঈদ খোকন ও হাজী মো: সেলিমের প্রার্থীতার বিষয়টি সাম্প্রতিক সময়ে টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হযেছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print