মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » নির্বাচন কমিশনে বিএনপিপন্থীরা

নির্বাচন কমিশনে বিএনপিপন্থীরা

BNP-EC01বিএনপিপন্থি সংগঠন ‘শত নাগরিক কমিটি’র ব্যানারে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কার্যালয়ে প্রবেশ করেছে একটি প্রতিনিধি দল। এ প্রতিনিধি দলের নেতৃত্বে রয়েছেন কমিটির আহ্বায়ক ও ঢাকা বিশ্বাবদ্যালয়ের সাবেক উপাচার্য (ভিসি) ড. এমাজউদ্দিন আহমেদ।

বুধবার বিকেল সাড়ে ৩টায় প্রতিনিধি দলটি নির্বাচন কমিশন কার্যালয়ে যায়।

প্রতিনিধি দলে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাহবুবউল্লাহ, সুপ্রিম কোর্টের আইনজীবী ফাহমিদা ইয়াসমীন মুন্নী ও সাংবাদিক নেতা আবদুল হাই শিকদার।

একটি সূত্রে জানা গেছে, প্রতিনিধি দলটির পক্ষ থেকে সিটি করপোরেশন নির্বাচন পেছানোর দাবি জানানো হবে। তারা বর্তমান পরিস্থিতিতে সিটি নির্বাচনে অংশগ্রহণ বিএনপির পক্ষে সম্ভব নয় বলে অবহিত করবে সিইসিকে। এছাড়া দলটির নেতাকর্মীদের নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রতাহার করে নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির আহ্বান জানানো হবে সিইসিকে।

সূত্রটি আরো জানায়, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ইতোমধ্যেই নির্বাচন কমিশনে ফোন করে নির্বাচন পেছানোর অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print