শনিবার , ১৮ আগস্ট ২০১৮
মূলপাতা » বিনোদন » অভিনেত্রী নায়লার আত্মহত্যা!

অভিনেত্রী নায়লার আত্মহত্যা!

naylaআত্মহত্যা করেছেন অভিনেত্রী নায়লা। গত শুক্রবার শ্যামলীর বাসা থেকে নায়লার সিলিং ফেনে ঝুলানো লাশ উদ্ধার করে পুলিশ। শনিবারে তাকে দাফন করা হয় মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে।

জানা যায়, ‘ললিতা’, ‘পা রেখেছি যৌবনে’, ‘অ-এর গল্প’ ও ‘মুম্বাসা’সহ বেশ কিছু টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। মঞ্চেও কাজ করতেন নাযলা। লোকনাট্যদল বনানীর একজন সদস্য ছিলেন তিনি। নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনার সঙ্গেও যুক্ত ছিলেন নায়লা। নায়লা বিটিভি, ইটিভি, বাংলাভিশন ও এশিয়ান টিভিসহ বেশ কয়েকটি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে যুক্ত ছিলেন। গত ৩ মার্চ সর্বশেষ তিনি বিটিভির `ভ্রান্তিবিলাত-কালের অপেরা` অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন।

লোক নাট্যদলের সদস্য হিমেক হাফিজ বলেন, ‘দুই সপ্তাহ আগে নায়লার মা মারা গিয়েছিলেন। সে সময় তার সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি। এরপর আমাদের দল প্রধান কামরুন নূর চৌধুরী ফোন দিয়েছিলেন। কিন্তু নায়লা ফিরতি এসএমএস বলেছিলেন, তার মানসিক অবস্থা ভালো নেই। পরে নিজেই ফোন দেবেন। মায়ের মৃত্যু নিয়ে সে খুব অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন। তার ফেসবুকের স্ট্যাটাসগুলোতে আত্মহত্যার ইঙ্গিতও পাওয়া যেতো। তখন আমি তার ফেসবুকের ইনবক্সে বেশ কয়েকবার মেসেজও পাঠিয়েছিলাম। নায়লা মারা গেছে- বিষয়টি আমরা নিশ্চিত হয়েছি। কিন্তু কীভাবে মারা গেছেন, তা জানতে পারিনি। তিনি ঢাকায় শ্যামলীতে থাকতেন।’

পারিবারিক সূত্রে জানা যায়, হতাশাজনিত কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print