মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » বিএনপির সংবাদ সম্মেলন দুপুরে

বিএনপির সংবাদ সম্মেলন দুপুরে

‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার অনুমতি না মেলায় দলের পরবর্তী অবস্থান ব্যক্ত করতে সংবাদ সম্মেলন করবে বিএনপি। শনিবার দুপুর ১২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার রাতে দলের শীর্ষ নেতারা নিজেদের মধ্যে বৈঠক করে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এর আগে, শুক্রবার বিকেল থেকে ডিএমপিতে একাধিকবার চেষ্টা করেও জনসভার অনুমতি নিশ্চিত করতে পারেনি বিএনপি। এ নিয়ে দলের অভ্যন্তরে চরম ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়। এ অবস্থায় রাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বরকতউল্লাহ বুলু, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেল বৈঠকে বসেন। প্রায় ঘন্টাব্যাপী বৈঠকে দলের পরবর্তী কর্মসূচি নির্ধারন করেন তারা। শনিবারের সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print