শনিবার , ২৩ জুন ২০১৮
মূলপাতা » ক্রিকেট » রিয়ালকে হারিয়ে বার্সার প্রতিশোধ

রিয়ালকে হারিয়ে বার্সার প্রতিশোধ

রিয়ালকে হারিয়ে বার্সার প্রতিশোধএল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

রোববার বাংলাদেশ সময় রাত ২টায় ফিরতি লেগে মুখোমুখি হয় বার্সা-রিয়াল। বার্সার ঘরের মাঠে বার্সেলোনার হয়ে জেরেমি এবং সুয়ারেজ গোল দুটি করেন। আর রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন ক্রিশ্চিয়ানে রোনালদো। চলতি মৌসুমের কোপা দেল রে’র ফাইনালে উঠেছে বার্সেলোনা। লা লিগার আসরেও রয়েছে শীর্ষস্থানে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের টিকিটও নিশ্চিত করেছে তারা।

খেলার ১৯ মিনিটে জেরেমির গোলে এগিয়ে গেলেও ৩১ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে সমতায় ফেরে রিয়াল। ৫৬ মিনিটে সুয়ারেজের গোলে আবারও এগিয়ে যায় বার্সা। পরে আর কোনো পক্ষই গোলের দেখা পায়নি। ফলে ২-১ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সেলোনা।

প্রথম লেগের ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলে হেরেছিল বার্সা। রিয়ালের ঘরের মাঠে সে ম্যাচের মধ্য দিয়ে অভিষেক ঘটেছিল উরুগুয়ের তারকা ফুটবলার লুইস সুয়ারেজের।

লা লিগার পয়েন্ট টেবিলে ২৭ ম্যাচ খেলে সর্বোচ্চ ৬৫ পয়েন্ট অর্জন করেছে বার্সেলোনা। ২১ জয়ের পাশাপাশি দুটি ড্র আর চারটি পরাজয় রয়েছে বার্সার শিবিরে। অন্যদিকে সমান ম্যাচ খেলা রিয়ালের জয় বার্সার সমান। তবে ৫টি ম্যাচ পরাজয়ের সঙ্গে একটি মাত্র ড্রয়ে রিয়ালের অর্জিত পয়েন্ট ৬৪।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print