শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » মাগুরায় ট্রাকে পেট্রোল বোমা, দগ্ধ ৯

মাগুরায় ট্রাকে পেট্রোল বোমা, দগ্ধ ৯

patrol-bomb-5-1426952695মাগুরা-যশোর সড়কের মাগুরা সদর উপজেলার মঘিরঢাল এলাকায় শনিবার রাতে ট্রাকে পেট্রোল বোমা হামলায় ৯ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় রাত পৌনে ৮টার দিকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরব আলী, ইমরান, ফারুক, নাজমুল, নওশের, রওশন, মতিন, ইয়াদুল ও ইলিয়াস আলী নামে দগ্ধ ৯ জনই বালুর ট্রাকের শ্রমিক। তাদের বাড়ি সদর উপজেলার মালিকগ্রামে।

অগ্নিদগ্ধ মতিন জানান, সন্ধ্যার পর শালিখার আড়পাড়া এলাকায় বালু নামিয়ে তারা ট্রাকে করে মাগুরা ফিরছিলেন। পথিমধ্যে মঘিরঢাল এলাকায় পৌঁছালে রাস্তার পাশ থেকে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে মারে। এ সময় মূহূর্তের মধ্যে গোটা ট্রাকে আগুন ছড়িয়ে পড়লে তারা গুরুতর দগ্ধ হন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেবাশীষ বিশ্বাস জানান, আগুনে  ৯ জনই ৬২ থেকে ৮২ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের কেউই আশঙ্কামুক্ত নন। মাগুরা সদর হাসপাতালে যেহেতু বার্ন ইউনিট নেই সেহেতু প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে পাঠানো হবে।

মাগুরা সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় বলেন, বিষয়টি পুলিশ অবগত হয়েছে। দোষীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print