সোমবার , ২৫ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » টাইগাররা ফিরছে কাল, রাজকীয় সংবর্ধনার প্রস্তুতি

টাইগাররা ফিরছে কাল, রাজকীয় সংবর্ধনার প্রস্তুতি

bangladesh_team-1426939387অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের আবহাওয়ার সঙ্গে নিজেদের মানিয়ে নিতে ২৪ জানুয়ারি দেশ ছেড়েছিল বাংলাদেশ দল। সেখানে গিয়ে বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলেছে। এরপর বিশ্বকাপ। বিশ্বকাপে প্রত্যাশার চেয়ে প্রাপ্তির পল্লাটাই ভারী টাইগারদের। বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে ওঠে বাংলাদেশ। প্রথম কোনো বাংলাদেশি হিসেবে হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদ বিশ্বকাপে সেঞ্চুরি করেছেন। টানা দুই ম্যাচে সেঞ্চুরি করে ১৯৯৬ বিশ্বকাপে মার্ক ওয়াহর করা রেকর্ড ছুঁয়েছেন।

২০১৫ বিশ্বকাপে বাংলাদেশের এমন আরো অনেক প্রাপ্তি রয়েছে। আর এসব প্রাপ্তি নিয়ে ঘরের ছেলেরা ঘরে ফিরছেন আগামীকাল। এমিরেটস ইকে-৪৪১ ফ্লাইট যোগে অ্যাডিলেট থেকে বাংলাদেশের উদ্দেশে আজ রাতে রওয়ানা হবে বাংলাদেশ দল। সেখান থেকে দুবাই হয়ে বিকেলে বাংলাদেশে আসবেন ক্রিকেটাররা। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

এদিকে বাংলাদেশ দলকে রাজকীয় সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি চলছে। বিভিন্ন সংগঠন ও ক্রিকেট ভক্তরা ভিড় করবেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। বিকেলে সেখান থেকে ছাদখোলা বাসে করে খেলোয়াড়দের নিয়ে আসা হবে। দেওয়া হবে রাজকীয় সংবর্ধনা। এরপর খেলোয়াড়রা যে যার বাসায় চলে যাবেন। ধারণা করা হচ্ছে খেলোয়াড়দের সংবর্ধনা জানাতে ১০ হাজারের মতো ক্রিকেট ভক্ত ভীড় করতে পারে।

পরবর্তীতে রাষ্ট্রীয়ভাবেও খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে। সেটা কবে হবে এখনো নিশ্চিত হওয়া যায়নি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print