শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » খালেদার কার্যালয়ে সালাহ উদ্দিনের স্ত্রী

খালেদার কার্যালয়ে সালাহ উদ্দিনের স্ত্রী

হাসিনা আহমেদবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেছেন দলের নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ।

মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে তিনি কার্যালয়ে প্রবেশ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন- সালাহ উদ্দিন আহমেদের ভাবী শামীম আরা, ছোট ছেলে সাঈদ ইউসুফ এবং  ছোট মেয়ে হাবিবা আহমেদ।

কার্যালয়ে প্রবেশের আগে সেখানে দায়িত্বরত গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর খাতায় লিখে রাখতে দেখা যায়।

উল্লেখ্য, সালাহ উদ্দিন আহমেদের পরিবারের দাবি গত ১০ মার্চ রাত আনুমানিক ৯টা থেকে ১০টার মধ্যে রাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরের ১৩-বি রোডের, ৪৯বি বাড়ির তৃতীয় তলা থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। কিন্তু পুলিশ সালাহ উদ্দিনকে আটক বা তুলে নেয়ার কথা অস্বীকার করে। এ বিষয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এক প্রতিবেদনে সালাহ উদ্দিন আহমেদ তাদের হেফাজতে নেই বা তার সম্পর্কে অবহিত নয় বলে জানিয়েছে।

এনিয়ে সালাহ উদ্দিন আহমদকে খুঁজে বের করতে ও আদালতে হাজির করার প্রশ্নে জারি করা রুলের শুনানিকালে গত রোববার সরকারের প্রধান আইন কর্মকর্তা মাহাবুবে আলম জিডি ও তদন্ত প্রতিবেদনটি আদালতে তুলে ধরেন। পুলিশ হেডকোয়ার্টার্স ছাড়াও র‌্যাব, সিআইডি, এসবি ও ডিএমপি কমিশনারের পক্ষ থেকে পাঠানো পৃথক প্রতিবেদনগুলো আদালতে তুলে ধরেন অ্যাটর্নি জেনারেল।

তবে তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত আছে বলে প্রতিবেদনগুলোতে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print