শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ভারতের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত সাকিব

ভারতের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত সাকিব

সাকিব আল হাসানেবাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের বিপক্ষে ভয়হীন ক্রিকেট খেলার কথা বলে জানিয়েছেন সহ-অধিনায়ক সাকিব আল হাসান।
আগামী বৃহস্পতিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে শেষ আটে শিরোপাধারীদের পরীক্ষা নেবেন মাশরাফি বিন মুর্তজার দল।
মঙ্গলবার সাংবাদিকদের সাকিব জানান, ভারতের চ্যালেঞ্জ নিতে সম্পূর্ণ প্রস্তুত তারা। আমরা ভয়হীন ক্রিকেট খেলব। বিশ্বকাপে এত দিন যেমন ভালো ক্রিকেট খেলে এসেছি, তেমনটাই খেলতে চাই। আমার মনে হয়, আমরা এটা করতে পারব।
২০০৭ সালের বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল বাংলাদেশ। সেই জয় থেকে অনুপ্ররেণা পাচ্ছেন ক্রিকেটাররা। সাকিব বলেন, অবশ্যই এটা আমাদের মনে থাকবে। তবে এটা হবে সম্পূর্ণ নতুন একটি ম্যাচ। আমরা জানি, এটা আমাদের জন্য কঠিন। তবে আমরা চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আছি।
আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সুবাদে ভারতের খেলোয়াড়দের খুব ভালো করে চেনেন সাকিব। তিনি বলেন, ভারত ভালো একটি দল। ওরা বর্তমান চ্যাম্পিয়ন। ওদের বিশ্বমানের কিছু খেলোয়াড় আছে।
কোয়ার্টার-ফাইনালে পৌঁছানোর পথে আফগানিস্তান, স্কটল্যান্ড ও ইংল্যান্ডকে হারায় বাংলাদেশ।
বিশ্বকাপে ভালো করায় ক্রিকেটারদের আত্মবিশ্বাস এখন উঁচুতে বলে জানান বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব।
তিনি বলেন, এই প্রথম আমরা বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে খেলছি। তবে আমাদের বুঝতে হবে, এটা আরেকটা ম্যাচই হবে। কাগজে-কলমে ভারত বাংলাদেশের চেয়ে ভালো দল। তবে এটা কেবল এক ম্যাচের ব্যাপার। আমাদের ভালো আর ওদের খারাপ দিনে যে কোনো কিছু হতে পারে।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print