রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » টাইগারদের ঘাম ঝরানো অনুশীলন

টাইগারদের ঘাম ঝরানো অনুশীলন

হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামার পর ব্যাট-প্যাড উঠিয়ে রেখেছিলেন ক্রিকেটাররা। কোচ হাথুরুসিংহের কড়া আদেশ ছিল তিন দিন ক্রিকেট-সম্পর্কিত কার্যক্রম থেকে ক্রিকেটারদের দূরে থাকতে।

 

 

bdteam-1426511982কোচের কথামতো কাজও করেছেন ক্রিকেটাররা। যাদের সঙ্গে পরিবার আছে তারা পরিবারের সঙ্গে ঘুরে কাটিয়েছেন। আর বাকিরা মেলবোর্ন ঘুরে দেখেছেন। তিন দিন ছুটির পর সোমবার অনুশীলনে নামে বাংলাদেশ। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) অনুশীলন করেছেন টাইগাররা। একই সঙ্গে মেলবোর্নের নেট ও ব্যবহার করেছে। তামিমকে নিয়ে অতিরিক্ত সময় ব্যয় করেছেন কোচ চণ্ডিকা হাথুরুসিংহে।

 

প্রথমবারের মতো কোয়ার্টারে সুযোগ পাওয়া বাংলাদেশ চাইছে সাধ্যমতো নিজেদের বিশ্বমঞ্চে মেলে ধরতে। ভারতকে হারিয়ে শেষ চারে ওঠার স্বপ্নও দেখছে। চণ্ডিকা হাথুরুসিংহে সোমবার অনুশীলন শেষে সাংবাদিকদের জানান, শুধু ভারত নয়, বাংলাদেশের ক্রিকেটাররা এখন যে মনোবল নিয়ে আছে সেই মনোবলের জোরে বিশ্বকাপের সোনালি ট্রফিটাও জিততে পারবে।

 

 

হাথুরুসিংহের ভাষায়, ‘স্বাভাবিক খেলাটাই খেলার পরামর্শ থাকবে। আমরা যদি আমাদের স্বাভাবিক খেলাটা খেলি, তাহলে ট্রফিটা আমাদের হাতে আসবে। প্রতিপক্ষরা অনেক ভালো। আমরাও ভালো বলে এত দূর আসতে পেরেছি।’

 

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print