সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » নায়লা নাইমের ওয়েবসাইট হ্যাক

নায়লা নাইমের ওয়েবসাইট হ্যাক

naila-1426490758নিজেকে খোলামেলাভাবে মেলে ধরতে জুরি নেই বাংলাদেশের আলোচিত মডেল নায়লা নাঈমের। সচরাচর যেসব পোশাকে বাংলাদেশের মডেলদের দেখা যায় না, সে ধরনের পোশাক পড়তে কোনো জড়তা নেই তার।

বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বিকিনি এবং অন্তর্বাস পরা ছবি নিয়মিত আপলোড করে থাকেন তিনি। ফলে দেশীয় সংস্কৃতিকে অবমাননা করার অভিযোগ এনে প্রতিবাদস্বরূপ মডেল নাইলা নাইমের অফিসিয়াল ওয়েবসাইট (www.nailanayembd.com )  হ্যাক করেছে দেশের অন্যতম শীর্ষ হ্যাকার সংগঠন সাইবার ৭১।

রোববার বিকেলে নায়লা নাঈমের ওয়েবসাইটটি হ্যাক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাইবার ৭১ এর প্রধান নির্বাহী তানজিম আল ফাহিম। ওয়েবসাইটটি হ্যাক করেছে সাইবার ৭১ এর হ্যাকার হেক্সর আহমেদ।

download

হ্যাকের পর নায়লা নাঈমকে ‘খালাম্মা’ সম্বোধন করে ওয়েবসাইটটিতে সাইবার ৭১ এক বার্তায় লিখেছে, ‘খালাম্মা, আপনে নিজেকে একজন মডেল হিসেবে দাবী করেন? অশ্লীলতার জন্য সতর্ক করে আগের বার যখন সাইট হ্যাক করছিলাম তখন অস্বীকার জানাইছিলেন এবং বহুত ম্যাও ম্যাও করছিলেন। এইবার? আগুন আর সাইবার ৭১ কে কখনো আক্রমনে আসতে বাধ্য করতে নেই। আশা করি কথাটি এখন থেকে খুব ভালো করেই আবার মনে থাকবে। সময় থাকতে পিউর হোন, সাপোর্ট দিবে জনগণ।’

মজার ঘটনা হচ্ছে, সাইবার ৭১ এর হ্যাকার হ্যাক্সর আহমেদ নায়লা নাঈমের ওয়েবসাইটটি হ্যাক করে তাতে উপরোক্ত বার্তার দেওয়ার পাশাপাশি নায়লা নাঈমের বেশ কিছু কর্মকাণ্ড নিয়ে একটি মজার ভিডিও বার্তাও ওয়েবসাইটিতে জুড়ে দিয়েছে।

এদিকে নায়লা নাঈম হ্যাক হওয়া ওয়েবসাইটটি তার নয় বলে দাবী করলেও, উইকিপিডিয়ায় নায়লা নাঈমের অফিসিয়াল ওয়েবসাইটের তথ্যে www.nailanayembd.com – এই ওয়েবসাইটটিকেই দেখা গেছে। আর এই ওয়েবসাইটটিই হ্যাক করেছে সাইবার ৭১।

সাইবার ৭১ এর প্রধান নির্বাহী তানজিম আল ফাহিম বলেন, ‘নায়লা নাঈমের অশ্লীল কার্যক্রমের প্রতিবাদ স্বরূপ ও আগামীতে যাতে এ ধরনের কার্যক্রম না চালায় তার সতর্কতা স্বরূপ ওয়েবসাইটটি হ্যাক করা হয়েছে। বাংলাদেশের সংস্কৃতিকে যারা বাজেভাবে উপস্থাপন করবে বা এ দেশকে নিয়ে যারা বাজে কথা বলবে তাদেরকে বিন্দুমাত্র ছাড় না দিয়ে সাইবার আক্রমনের মাধ্যমে উপযুক্ত জবাব দেবে সাইবার ৭১।’

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print