রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » সাইফের ‘পদ্মশ্রী’ ফিরিয়ে নেয়া হবে!

সাইফের ‘পদ্মশ্রী’ ফিরিয়ে নেয়া হবে!

saif-1426481754বলিউড অভিনেতা সাইফ আলী খানকে দেয়া ‘পদ্মশ্রী’ সম্মান ফিরিয়ে নেবে সরকার- এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে। এর আগে আর কোনো সেলিব্রিটিকে সম্মান দিয়ে তা ফিরিয়ে নেওয়ার নজির না থাকলেও, সাইফ আলী খানের সঙ্গে এমন ঘটনা ঘটতে চলেছে বলে অনেকেই আশংকা করছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি নানা অপরাধমূলক কাজে জড়িয়ে থাকার জন্য ২০১০ সালে পাওয়া সাইফের পদ্মশ্রী সম্মান ফিরিয়ে নেওয়ার কথা চিন্তা ভাবনা করছে কেন্দ্র সরকার।

সাধারণত দেশের সম্মানীয় ব্যক্তিকে পদ্মশ্রী পুরস্কার দেওয়া হয়ে থাকে। ২০১০ সালে এই সম্মানে সম্মানিত করা হয়েছিল বলিউডের এই নায়ককে। কিন্তু বলিউডের নায়ক সাইফ আলী খান একাধিক অপরাধমূলক মামলায় অভিযুক্ত। তাই কোন ভিত্তিতে সাইফকে পদ্মশ্রী পুরষ্কার দেওয়া হল? সম্প্রতি ‘রাইট টু ইনফরমেশন অ্যাক্ট’ অনুযায়ী এমনই প্রশ্ন তুলে, সাইফের ‘পদ্মশ্রী’ পুরস্কার ফিরিয়ে নেওয়ার দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কাছে চিঠি লিখেছেন সুভাষ আগরওয়াল নামে এক ব্যক্তি।

এই চিঠির ওপর ভিত্তি করে স্বরাষ্ট্র দপ্তর মুম্বাই পুলিশের কাছে সাইফের সমস্ত রেকর্ড চেয়ে পাঠিয়েছেন। ফলে কিছুটা অনিশ্চিত হয়ে পড়েছে সাইফের ঘরে থাকা ‘পদ্মশ্রী’ পুরস্কারটি। এই সম্মান সাইফের আছে, কিন্তু ভবিষ্যতে থাকবে কিনা তা এবার সময়ই বলে দেবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print