শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » আমিরাতকে ৩৪২ রানের টার্গেট দ. আফ্রিকার

আমিরাতকে ৩৪২ রানের টার্গেট দ. আফ্রিকার

CRICKET-WC-2015-IRL-RSAবিশ্বকাপের ৩৬তম ম্যাচে ওয়েলিংটনে মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা ও সংযুক্ত আরব আমিরাত (ইউএই)। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন আরব আমিরাতের অধিনায়ক  মোহাম্মদ তৌকির।

 

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই তিন উইকেট হারিয়ে খানিকটা চাপে পরে দক্ষিণ আফ্রিকা।  সেই চাপ কাটিয়ে উঠে শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৪১ রান সংগ্রহ করেছে দক্ষিণ আফ্রিকা।  জয়ের জন্য আরব আমিরাতকে করতে হবে ৩৪২ রান।

 

ব্যাট হাতে ঝড় তোলেন ফারহান বেহারদিয়েন। তিনি শেষ দিকে এসে ইউএইর বোলারদের পিটিয়ে তুলোধুনো করেন। মাত্র ৩১ বল খেলে করেন ৬৪ রান। তার এই ইনিংসে ৩টি ছক্কা ও ৫টি চারের মার ছিল। ৮২ বলে ৯৯ রান করে আউট হন এবি ডি ভিলিয়ার্স।  ব্যত্তিগত ৯৯ রানে কামরান শাহজাদের বলে শর্ট থার্ড ম্যানে দাঁড়িয়ে থাকা আমজাদ জাভেদের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান। এ ছাড়া রিলে রুশো ৪৩ ও ডেভিড মিলার ৪৯ রান করেন।

 

বল হাতে আরব আমিরাতের সেরা বোলার মোহাম্মদ নাভীদ। তিনি ৩ উইকেট নেন।

 

আজকের ম্যাচে দলে নেই ডু প্লেসিস। তার পরিবর্তে আরো একবার সুযোগ দেওয়া হয়েছে ফারহান বেহারদিয়েনকে। দলে নেই কাইল অ্যাবোট। ভারনন ফিলান্ডার দলে ফিরেছেন।

 

ইতিমধ্যে বিশ্বকাপে পাঁচটি ম্যাচ খেলে তিনটিতে জিতে কোয়ার্টার ফাইনালের পথে এগিয়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা। কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে হলে আজকের ম্যাচটি প্রোটিয়াসদের জন্য গুরুত্বপূর্ণ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print