শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » কলেজ » টাইগারদের বিজয়ে জবিতে ছাত্রলীগের আনন্দমিছিল

টাইগারদের বিজয়ে জবিতে ছাত্রলীগের আনন্দমিছিল

10422398_534460280030360_6649945483378876439_nহাসান ইমাম সাগর॥ ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় চার ছ্ক্কা হই হই, বল গড়াইয়া গেল কই এ ধরনের গানের সঙ্গে ঢাক-ঢোল পিটিয়ে রং ছড়িয়ে, নেচে-গেয়ে আনন্দ-উল্লাস করে টাইগার সমর্থকরা। বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে পুরো ক্যাম্পাস।

জবি শাখা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলামের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের নতুন ভবনের সামনে থেকে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি পুরা ক্যাম্পাস প্রদক্ষিণ করে ভাষা শহীদ রফিক ভবনের সামনে এসে শেষ হয়। এতে ছাত্রলীগের সকল স্তরের প্রায় সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেয়। এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আলাদা আলাদাভাবে বিজয় মিছিল বের করে। এবং অসংখ্য সাধারণ ছাত্রছাত্রী জয়ের উল্লাসে উল্লাসিত হয়ে বাংলাদেশের ঐতিহাসিক এ বিজয়কে উদযাপন করে। এ সময় টাইগার ভক্ত-সমর্থকদের হাতে ছিল বাংলাদেশের লাল সবুজের পতাকা, মুখে ছিল বিজয়ের হাঁসি। আর চোখে ছিল প্রিয় দলের চূড়ান্ত জয়ের বুকভরা আশা।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print