বৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ম্যানইউকে হারিয়ে সেমিফাইনালে আর্সেনাল

ম্যানইউকে হারিয়ে সেমিফাইনালে আর্সেনাল

আর্সেনালএ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের সম্ভাবনা নেই ম্যানচেস্টার ইউনাইটেডের। বড় টুর্নামেন্ট বলতে একমাত্র এফএ কাপের শিরোপা জেতার সুযোগ ছিল তাদের সামনে। তবে এবার সে সুযোগটাও হারাল ‘রেড ডেভিলরা’।

 

সোমবার এফএ কাপের কোয়ার্টার ফাইনালে আর্সেনালের কাছে ২-১ গোলে হেরে যায় ম্যানইউ। ফলে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় লুইস ফন গালের দলকে। আর সেমিফাইনালে উঠে গেছে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল।

 

গত মৌসুমেও বড় কোনো শিরোপা ঘরে তুলতে পারেনি ম্যানইউ। এবারও ভাগ্য বদলাতে পারল না তারা। ১৯৮৮-৮৯ মৌসুমের পর এই প্রথম বড় কোনো শিরোপা ছাড়া টানা দুই মৌসুম পার করতে যাচ্ছে ইংল্যান্ডের অন্যতম সেরা এই ক্লাবটি।

 

আর্সেনালের বিপক্ষে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ২৫ মিনিটেই গোল হজম করে ম্যানইউ। অ্যালেক্স অক্সলেইড-চ্যাম্বারলেইনের সহায়তায় অতিথিদের এগিয়ে দেন মনরিয়াল। অবশ্য চার মিনিট পরেই ম্যানইউকে সমতায় ফেরান ওয়েইন রুনি।

 

আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়ার সহায়তায় গোলটি করেন ম্যানইউ অধিনায়ক। ফলে ১-১ গোলের সমতায় শেষ হয় প্রথমার্ধের খেলা। তবে দ্বিতীয়ার্ধে ৬১ মিনিটে ম্যানইউয়ের সমর্থকদের হতাশায় ডুবিয়ে আর্সেনালকে ২-১ গোলে এগিয়ে দেন ড্যানি ওয়েলবেক। এরপর ম্যাচে ফিরতে মরিয়া  হয়ে ওঠে ম্যানইউ। কিন্তু পারেনি।

 

উল্টো ম্যাচের ৭৭ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডি মারিয়া। শেষ পর্যন্ত পরাজয়ের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় স্বাগতিক খেলোয়াড়দের।

 

তথ্যসূত্র : গোল ডটকম, মেইল অনলাইন


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print