মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » স্মরণকালের সেরা রেকর্ড গড়লেন মেসি

স্মরণকালের সেরা রেকর্ড গড়লেন মেসি

মেসিকিছুতেই থামানো যাচ্ছে না লিওনেল মেসিকে। এ মৌসুমেই লা লিগার সর্বোচ্চ গোলের রেকর্ডে সবাইকে ছাড়িয়ে গেছেন বার্সেলোনা তারকা।

 

লিগের সর্বোচ্চ হ্যাটট্রিকের রেকর্ডেটিও এবার নিজের করে নিলেন ফুটবলের এ খুদে জাদুকর। শুধু তাই নয়, হ্যাটট্রিকের নতুন স্প্যানিশ রেকর্ডও গড়েছেন আর্জেন্টিনার এই তারকা।

 

লিগে ২৩টি করে হ্যাটট্রিক নিয়ে গত কিছুদিন ধরে যৌথভাবে শীর্ষে ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো ও মেসি। তবে আরেকটি হ্যাটট্রিক করে রিয়াল মাদ্রিদ তারকা রোনালদোকে ছাড়িয়ে গেলেন মেসি। অর্থাৎ লিগে মেসির হ্যাটট্রিক দাঁড়াল এখন ২৪টি।

 

এ ছাড়া স্পেনের ফুটবল ইতিহাসে সর্বোচ্চ হ্যাটট্রিকের রেকর্ড গড়তে তেলমো জারাকে টপকে গেছেন মেসি। ৩১টি করে হ্যাটট্রিক নিয়ে অ্যাথলেটিক বিলবাওয়ের প্রাক্তন তারকা জারার সঙ্গে যৌথভাবে শীর্ষে ছিলেন মেসি। এবার ৩২টি হ্যাটট্রিক নিয়ে নতুন ইতিহাস গড়লেন বার্সেলোনা ফরোয়ার্ড।

 

রোববার রায়ো ভায়েকানোর বিপক্ষে এ হ্যাটট্রিক করেন চারবারের ফিফা বর্ষসেরা ফুটবলার মেসি। কত সময়ের ব্যবধানে জানেন? মাত্র ১২ মিনিটের ব্যবধানে!

 

এ মৌসুমে লা লিগার সেরা গোলদাতা হওয়ার লড়াইটাও এখন বেশ জমে উঠেছে। মেসি-রোনালদো দুজনেরই গোলসংখ্যা দাঁড়িয়েছে ৩০টি করে। মৌসুম শেষে সর্বোচ্চ গোলদাতার পুরস্কারটি কার দখলে যায়, সেটাই এখন দেখার বিষয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print